সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

নারায়ণগঞ্জে হাত-পা বাঁধা গৃহবধূর লাশ

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:২৭ এএম

 

স্বাস্থ্য কমপ্লেক্সে গৃহবধূর লাশ রেখে পালাল শ্বশুর  বাড়ির লোকজন 

নবীনগরে তরুণীর অর্ধগলিত লাশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হাত-পা বাঁধা অবস্থায় নাঈমা আক্তার (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সিদ্ধিরগঞ্জের নতুন বাজার এলাকার একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় স্বামী শহিদুল ইসলামকে (৩০) আটক করা হয়েছে। নাঈমা বাগেরহাটের দোলোয়ার মোল্লার মেয়ে।

এদিকে গতকাল দুপুরে ফরিদপুরের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফারজানা বেগম (২৭) নামে এক গৃহবধূর লাশ রেখে পালিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। আর বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ডোবা থেকে অজ্ঞাত এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরে

নারায়ণগঞ্জের ঘটনায় স্থানীয়দের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই রফিকুল ইসলাম বলেন, নতুন বাজার এলাকায় ছোট ভাই আমিনুল ইসলামের বাসায় স্ত্রীকে নিয়ে থাকতেন শহিদুল। গতকাল সকালে খাবারের জন্য আমিনুলের স্ত্রী খাদিজা শহিদুলের স্ত্রী নাঈমাকে ডাকতে গেলে ঘরের আড়ার সঙ্গে তার হাত-পা বাঁধা ঝুলন্ত লাশ দেখতে পান। খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে স্বামী নাঈমাকে শ্বাসরোধে হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

গতকাল দুপুরে ফরিদপুরের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফারজানা বেগম (২৭) নামে এক গৃহবধূর লাশ রেখে পালিয়েছে শ্বশুর বাড়ির লোকজন। ফারজানা উপজেলার আটকাহ নিয়া গ্রামের এলাহী শেখের স্ত্রী ও ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ঘাটুরী গ্রামের ফারুক শেখের মেয়ে।

স্থানীয়রা জানান, ১০ বছর আগে ফারজানার সঙ্গে এলাহীর বিয়ে হয়। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। এলাহী ঢাকায় মুরগির ব্যবসা করতেন। কিছুদিন আগে তিনি বাড়ি আসেন। সংসারে অভাব থাকায় স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়া হতো। গতকাল সকালেও তাদের ঝগড়া হয়। পরে এলাহী বাড়ি থেকে বেরিয়ে যান। দুপুর ১২টার দিকে ঘরের আড়ার সঙ্গে ফারজানাকে ঝুলন্ত দেখতে পায় এলাহীর পরিবারের সদস্যরা। পরে তারা ফারজানার লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এস এম ফরহাদ বলেন, হাসপাতালে আনার আগেই ফারজানার মৃত্যু হয়েছে। তার গলায় সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। নগরকান্দা থানার এসআই রবিউল ইসলাম বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বলদী বাড়ি গ্রাম থেকে অজ্ঞাত এক তরুণীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের বরাত দিয়ে নবীনগর থানার ওসি রণজিৎ রায় বলেন, গ্রামের একটি ডোবার কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে মানুষের পা দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ১০-১৫ দিন পূর্বে এই অজ্ঞাত তরুণীকে হত্যার পর গুম করার জন্য নির্জন এ ডোবায় লুকিয়ে রাখা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত