শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মোমের প্রিয়াঙ্কা

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৫ এএম

জীবন দারুণ কাটছে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার। বিশেষ করে বিয়ের পর থেকে তার মুকুটে জুড়ছে একের পর এক শুভ্র পালক। যেন সাফল্য, আনন্দ আর সার্থকতায় ভেসে যাচ্ছেন এই তারকা। সম্প্রতি অন্য এক আনন্দের খবর তিনি ভাগাভাগি করেছেন ভক্তদের সঙ্গে। পৃথিবীর বিখ্যাত জাদুঘর মাদাম তুসো তার মোমের মূর্তি স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে। বলিউডে তো বটেই, হলিউডেও জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া। এ জন্য নিউইয়র্কের মাদাম তুসো জাদুঘরে প্রিয়াঙ্কার মোমের মূর্তি স্থাপিত হয়েছে।

জাদুঘরে এই মোমের মূর্তি তৈরি হয়েছে প্রিয়াঙ্কার এমি অ্যাওয়ার্ডসের সাজকে মাথায় রেখে। এমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যে লাল গাউন পরেছিলেন প্রিয়াঙ্কা, মূর্তি তৈরিতে তার সেই চেহারাটাকেই বেছে নেওয়া হয়েছে। এই লাল গাউন উড়িয়ে ছবি তোলায় সে সময় বেশ আলোচিত হয়েছিলেন পিসি। শিল্পীর চোখে এটিই প্রিয়াঙ্কার সবচেয়ে সুন্দরতম চেহারা। মূর্তি দেখে মনে হচ্ছে, যেন ছবি তোলার জন্য পোজ দিয়ে দাঁড়িয়েছেন সাবেক বিশ্বসুন্দরী।

নিজের মোমের মূর্তির পাশে কালো পোশাকে হাসিমুখে দাঁড়ানো একটি ছবি গত রাতে ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াঙ্কা ধন্যবাদ দিয়েছেন মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষকে। জানিয়েছেন, নিউ ইয়র্কের পরে লন্ডন, অস্ট্রেলিয়া ও এশিয়ায় বসানো হবে এই মূর্তি। ইন্টারনেট ভেসে গেছে প্রিয়াঙ্কার নতুন এক ভিডিওতে। যেখানে দেখা যাচ্ছে, নিজের মোমের মূর্তি উন্মোচনে মাদাম তুসোয় গিয়েছেন তিনি। ভিডিওতে তিনি শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।

উল্লেখ্য, লন্ডনের মাদাম তুসো জাদুঘরে আরও রয়েছে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, হৃত্বিক রোশন ও ক্যাটরিনা কাইফের মোমের মূর্তি।

প্রিয়াঙ্কা চোপড়া প্রস্তুতি নিচ্ছেন নিজের পরবর্তী হলিউডি ছবির জন্য। ছবির নাম ‘ইজ নট ইট রোমান্টিক?’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত