শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বাপ্পার ‘মেঘের চিঠি’

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫১ এএম

শহরের বাতাসে ঘুরছে বসন্তের ঘ্রাণ। ডাকছে কোকিল। আসছে ভালোবাসার দিন। এরকম একটি মুহূর্তে নতুন গানের সুরেলা আমেজ নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার। ‘মেঘের চিঠি’ শিরোনামের দ্বৈত রোমান্টিক গান উপহার দিচ্ছেন তিনি। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সুস্মিতা আনিস। শুধু গান নয়, তৈরি করা হয়েছে একটি মনোমুগ্ধকর মিউজিক ভিডিও। তা প্রকাশের জন্যই গতকাল সন্ধ্যায় গুলশানের একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয় একটি দারুণ অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন দুই শিল্পীসহ সংগীতাঙ্গনের আরও অনেকে।

এদিকে, গত ফেব্রুয়ারি তারিখ ছিল বাপ্পা মজুমদারের জন্মদিন। দিনটি ঘরোয়াভাবে পালন করেছেন তিনি। তার স্ত্রী উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইন তাকে বিশেষ সারপ্রাইজ দেন। স্ত্রীর কাছ থেকে কীবোর্ড উপহার পেয়ে আনন্দে ভাষা হারিয়ে ফেলেন স্বল্পভাষী এই গায়ক। একজন সংগীতশিল্পীর কাছে এর চেয়ে ভালো উপহার আর কী হতে পারে! বাপ্পা ফেইসবুকে উপহার পাওয়া কীবোর্ডের ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘আমি বাকরুদ্ধ, এই মুহূর্তে আমার অনুভূতি কী তা প্রকাশ করার মতো ভাষা আমার জানা নেই, এটা স্বর্গীয় আর তা সম্ভব করেছে তানিয়া হোসাইন। সত্যিই আমি ভাষাহীন হয়ে গেলাম। এভাবে আমাকে বোকা বানানোর কোনো মানে হয়? বলো? ইহাকেই বলে ‘তব্দা খাইয়া বইসা গেলাম’। তানিয়া তোমাকে ভালোবাসি।’’

জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার বাসায় হাজির হন জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা, সোমনুর মনির কোনাল, এলিটা প্রমুখ। শুধু তাই নয়, তারা একসঙ্গে কীবোর্ডে একসঙ্গে গান বাজনা করেন। সেই আনন্দঘন মুহূর্তের ছোট ভিডিও নিজের ফেইসবুকেও শেয়ার করেন কনা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত