বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মেহেরপুরে মাইক্রোবাস উল্টে নিহত ১

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০৪ পিএম

মেহেরপুরে মাইক্রোবাস উল্টে মোস্তাফিজুর রহমান (৪০) নামের একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাসের চালকসহ তিনজন। শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- নিহত মোস্তাফিজুর রহমানের স্ত্রী সাথী খাতুন (৩২), শাশুড়ি শ্রাবণী নাহার (৪৮) ও মাইক্রোবাস চালক টুটুল হোসেন (৩০)।

নিহত মোস্তাফিজুর রহমান মেহেরপুর শহরের ঘোষপাড়ার আজিজুর রহমানের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি। শিশুপুত্রের চিকিৎসার জন্য তিনি মাইক্রোবাসযোগে সপরিবারে ঢাকায় যাচ্ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানান, শনিবার সকাল ৯টার দিকে মাইক্রোবাসযোগে মেহেরপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন মোস্তাফিজুর রহমানের পরিবার। মেহেরপুর-কুষ্টিয়া সড়কের সদর উপজেলার আলমপুর মোড়ে কাদামাটি পিচ্ছিল সড়ক অতিক্রমের সময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ঘটনার পরপরই স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ দারা খান জানান, রাস্তার উপর দিয়ে ইটভাটার মাটিবাহী ট্রলার গাড়ি যাওয়ায় পিচ রাস্তা মাটিতে ঢেকে গেছে। গত রাত্রে বৃষ্টির কারণে সেই রাস্তা পিচ্ছিল হয়ে ছিল। এ কারণে মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। মৃতদেহ ময়নাতদন্ত শেষে পরিবারকে দেওয়া হবে। মাইক্রোবাস পুলিশ হেফাজতে রয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত