শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আথলেতিকের বিপক্ষেও অনিশ্চিত মেসি!

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০২:১২ পিএম

কোপা দেল রের সেমি-ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে শুরুর একাদশে খেলানো হয়নি বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে। তারকা এই ফেরোয়ার্ডের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষেও।

রোববার বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় লা লিগায় আথলেতিকের মাঠে খেলতে নামবে বার্সেলোনা। কিন্তু ম্যাচটির উপলক্ষে ক্লাবটির অনুশীলনে অংশগ্রহণ করেননি মেসি।

গত শনিবার লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ইনজুরিতে পড়েন মেসি। ৭০ মিনিটে ভ্যালেন্সিয়ার এক ডিফেন্ডারের সঙ্গে ট্যাকলে ডান ঊরুতে আঘাত পান তিনি।

এই চোটের কারণে কাম্প নউয়ে গত বুধবার চির প্রতিদ্বন্দ্বী রিয়ালের বিপক্ষে খেলা নিয়ে অনিশ্চিয়তা দেখা দেয় মেসির। ১-১ গোলে ড্র হওয়া ম্যাচটির দ্বিতীয়ার্ধে মাঠে নামলেও তেমন কিছু করে দেখাতে পারেননি আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

ম্যাচ শেষে বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদে জানান, পুরোপুরি চোট কাটিয়ে ওঠতে পারেননি মেসি। এমন অবস্থায় দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ এই খেলোয়াড়কে নিয়ে নাও ঝুঁকি নিতে পারে লিগের পয়েন্ট টেবিলের শীর্ষের দল।

বার্সেলোনা শিবিরে সুখবরও আছে। হাঁটুর চোট কাটিয়ে ফিরেছেন সেন্টার-ব্যাক সামুয়েল উমতিতি। কিছুক্ষণ অনুশীলনও করেছেন ফরাসি এই ফুটবলার।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত