শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

বিপিএল ফাইনাল দেখতে গিয়ে লাশ হয়ে ফিরল কলেজ শিক্ষার্থী

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:১৩ পিএম

বিপিএল ফাইনাল খেলা দেখতি গিয়ে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন ইমরান হোসেন (১৯) নামে এক কলেজ শিক্ষার্থী। শনিবার সকালে বরিশালের উজিরপুর উপজেলার মুন্সির তাল্লুক গ্রামে এক কৃষি জমি থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

পুলিশের দাবি ইমরানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে হত্যার কারণ জানতে পারেনি পুলিশ। নিহত কলেজ শিক্ষার্থী ইমরান হোসেন উজিরপুরের মুন্সীরতাল্লুক গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। সে উপজেলার হাজী তাহেরউদ্দিন ডিগ্রি কলেজের বিএ (পাস) পরীক্ষার্থী।

ইমরানের স্বজনরা জানান, বিপিএল ফাইনাল খেলা দেখতে ইমরান শুক্রবার রাতে বাড়ির পাশে সেনা সদস্য আবুল কালাম আজাদের বাড়িতে যান। খেলার বিরতিতে রাতের খাবার খেতে বাড়িতে আসে ইমরান। এ সময় তার মুঠোফোনে একটি কল আসে। ওই কল রিসিভ করে কথা বলতে বলতে বাড়ি থেকে বের হয়ে যায় ইমরান। কিন্তু খেলা শেষ হলেও ইমরান আর বাড়ি ফেরেনি। রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ইমরানের সন্ধান পাওয়া যায়নি। শনিবার সকালে বাড়ির পাশের জমিতে এক নারী পাতা কুড়াতে গিয়ে ইমরানের গলাকাটা লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিশির কুমার পাল দেশ রূপান্তরকে বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে পুলিশ এক কলেজছাত্রর লাশ উদ্ধার করেছে। তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে ঘাড়েও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। গলাকাটার ধরন দেখে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের হবে। পুলিশ হত্যাকারীদের গ্রেপ্তারে কাজ শুরু করেছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত