রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

মাইক্রোবাস খাদে, নিহত ১ আহত ৬

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১৫ পিএম

ঢাকার ধামরাইয়ে দ্রুত গতির একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েছে। এ সময় ঘটনাস্থলেই এক ব্যক্তি মারা যায় এবং আরও ছয়জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের ইসলামপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। মাইক্রোবাসটির চালক পলাতক রয়েছে।

নিহতের নাম মো. মোশারফ হোসেন (৪৭)। সে   পটুয়াখালী জেলার বাউফল থানার মুনায়েম গাজীর ছেলে। এ ছাড়া সড়ক দুর্ঘটনায় আহতরা হলেন- আব্দুর রাজ্জাক (৩৪), নাজমুল হক (৫৪), ইলিয়াস হোসেন (৫০), মো. রুবেল (৩৬), সেলিম মিয়া (৩৫) ও জাহিদ হাসান (৫২)।

থানা-পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে পলিক্যাবল কোম্পানির একটি মাইক্রোবাস তাদের লোকজন নিয়ে ফরিদপুর থেকে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলেন। একপর্যায়ে দ্রুতগতির মাইক্রোবাসটি ধামরাইয়ের ইসলামপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই পলিক্যাবল কোম্পানির কর্মকর্তা মো. মোশারফ হোসেন মারা যায়। এঘটনায় মাইক্রোবাসটির চালক পালিয়ে গেলে আহত আরও ছয়জনকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) চৌধুরী প্রমোজ বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এঘটনায় একটি মামলা দায়ের করে এর চালকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত