রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

হৃদির নতুন পরিচয়

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১৯ পিএম

রাশিয়ার বড় বড় নাচের প্রতিযোগিতায় নিজের মেধার প্রমাণ দিয়ে দেশের মাটিতে পা রাখেন হৃদি শেখ। এসেই জয় করেন চ্যানেল আই সেরা নাচিয়ের বিজয়ীর মুকুট। এরপর থেকে দেশেই আছেন হৃদি। নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, ড্যান্স ভিডিও, কোরিওগ্রাফি, নাচের শোÑ এসব নিয়ে ব্যস্ত আছেন তিনি। গত বছর ভারতের বিখ্যাত ড্যান্স রিয়েলিটি শো ‘ড্যান্স প্লাস’-এও অংশ নিয়েছেন। তার নাচে মুগ্ধ হয়ে কর্র্তৃপক্ষ এ বছর আবার তাকে ওই প্রতিযোগিতায় পারফর্মের জন্য আমন্ত্রণ জানান। বিশেষ করে নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত বিশ্লের বিভিন্ন ভাষার গানের সঙ্গে নেচে ভিডিও প্রকাশ করে ইয়ং জেনারেশনের অনেক বেশি প্রিয় হয়ে উঠেছেন হৃদি।

এবার সব পরিচয় ছাড়িয়ে নতুন একটি পরিচয়ে পরিচিত হতে চলেছেন এই তারকা। আর তা হলো শিক্ষকের পরিচয়। আগামীকাল থেকেই বনানীর পরিচিত জিম রুসলানস স্টুডিওর পাশে নিজের নাচের স্কুল খুলছেন হৃদি। বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। হৃদি বলেন, ‘আমি এই জিমের সঙ্গে পার্টনারশিপে গিয়ে স্কুলটি খুলছি। কারণ আমি শুধু নাচটাই শেখাব না, বিশ^ নাচের ভাষা শেখাব। আমাদের এখানে দেখা যায়, স্টুডেন্টরা এসেই নাচ শিখতে ব্যস্ত হয়। ফলে অনেক সময় তারা ইনজুরিতে ভোগে। তা ছাড়া শরীর ঠিকভাবে তৈরি না হলে তো কঠিন কঠিন নাচের স্টেপগুলো পারা যায় না। এ জন্য শরীরচর্চার ওপর জোর দেব।’ তিনি আরও বলেন, ‘আমি এখানে ওয়েস্টার্ন নাচই শেখাব। এর মধ্যে হিপহপ, ভাইকিংস, ফিউশন অনেক ধরনের নাচ থাকবে। ১২ বছরের বেশি যে শিখতে পারেন। স্টুডেন্টদের জন্য কোর্স ফিতে বিশেষ ছাড় রয়েছে।’এদিকে, আসছে ভালোবাসা দিবসের জন্য বেশ কিছু কাজ করেছেন হৃদি। তার ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে বলিউডের মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘লুকাছুপি’র বর্তমান হিট ট্র্যাক ‘কোকাকোলা তু’র সঙ্গে নাচের ভিডিও। এ ছাড়া কোকাকোলার ক্যাম্পেইনের জন্য করেছেন ওয়েবভিত্তিক বিজ্ঞাপন (ওবিসি)। দু-এক দিনের মধ্যেই প্রকাশ হবে জুতার ব্র্যান্ড অ্যাপেক্স ও পোশাকের ব্র্যান্ড সেইলরের দুটি ওবিসি। দুটিতেই নাচের মাধ্যমে পণ্যগুলোর প্রমোশন করেছেন তিনি।

ভালোবাসা দিবসে নতুন মিউজিক ভিডিওতেও দেখা যাবে তাকে। বাংলাদেশ আইডলখ্যাত অমিত চৌধুরীর ‘পিয়া রে’ গানে মডেল হয়েছেন তিনি। এটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

সবশেষে নতুন আরেকটি খবর দিলেন এই নৃত্যতারকা। আসছে একুশে ফেব্রুয়ারিতে নতুন একটি মৌলিক প্রোডাকশন নিয়ে হাজির হবেন তিনি। এ নিয়ে এখনই এর বেশি কিছু বলতে চান না তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত