মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

লাকাজেত-আইওবির গোলে জয়ে ফিরল আর্সেনাল

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২৭ এএম

আলেকসঁদ লাকাজেত ও আলেক্স আইওবির গোলে হাডার্সফিল্ড টাউনকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে আর্সেনাল।

শনিবার রাতে প্রতিপক্ষটির মাঠে ২-১ গোলের জয় পায় উনাই এমেরির দল। স্বাগতিক হাডার্সফিল্ড যোগ করা সময়ে ভীতি ছড়ালেও আর্সেনালের জয় কেড়ে নিতে পারেনি। আগের ম্যাচে গানাররা ম্যানচেস্টার সিটির কাছে ৩-১ গোলে হেরেছিল।

শুরু থেকেই উত্তাপ ছড়ানো ম্যাচটির ১৬তম মিনিটে আর্সেনালকে এগিয়ে নেন আইওবি। ডি-বক্সে বল পেয়ে ডান পায়ের শটে জাল খুঁজে নেন নাইজেরিয়ান এই উইঙ্গার।

ম্যাচের ৪৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে অতিথি দল। গোলপোস্টের খুব কাছে বল পেয়ে সুযোগ মিস করেননি ফরাসি ফরোয়ার্ড লাকাজেত।

ম্যাচের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ম্যাচ জমিয়ে তুলে হাডার্সফিল্ড। আত্মঘাতী গোল করে বসেন আর্সেনালের জার্মান লেফট-ব্যাক সেয়াড কোলাসিনাক।

এই জয়ে ষষ্ঠস্থানে থাকা আর্সেনালের পয়েন্ট দাঁড়িয়েছে ২৬ ম্যাচে ৫০। ২৫ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে ও গোল ব্যবধানে এগিয়ে থেকে পঞ্চমস্থানে আছে চেলসি।

দিনের অপর ম্যাচে ফুলহ্যামকে ৩-০ গোলে উড়িয়ে দেওয়া ম্যানচেস্টার ইউনাইটেড উঠে এসেছে চতুর্থস্থানে। ২৬ ম্যাচে তাদের পয়েন্ট ৫১। ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে আছে এক ম্যাচ কম খেলা টটেনহ্যাম হটস্পার।

এএফসি বোর্নমাউথকে ৩-০ গোলে হারানো লিভারপুল ২৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। তিন পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে ম্যানচেস্টার সিটি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত