মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

এলো অপু-প্রিয়াংকার প্রথম গান (ভিডিও)

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৪৪ পিএম

গানটির পরিকল্পনা করেছিলাম প্রায় চার বছর আগে। এটি একটি ক্ল্যাসিক ঘরানার গান। তাই অনেক গবেষণা করেছি এই গানটির ওপর। দীর্ঘ এ সময়ের মধ্যে একাধিকবার গানটির সুর-সংগীতের পরিবর্তন করেছি। চেষ্টা করেছি, ক্ল্যাসিক্যাল-বাণিজ্যিক ঘরানার মিশ্রণ ঘটিয়ে গানটি দাঁড় করানোর। শেষমেশ মাস ছয়েক আগে গানটিতে আমি আর প্রিয়াংকা বিশ্বাস কণ্ঠ দিয়ে সম্পন্ন করি গানটি। নিজের নতুন গান এবং প্রথম মিউজিক ভিডিও ‘যাবে না ছেড়ে’র প্রকাশনা উৎসবে এমনটাই জানালেন ক্লোজআপ ওয়ান তারকা অপু আমান।

‘ভালোবেসে যাবো এক শর্তে/ যাবে না ছেড়ে তুমি যাবে না দূরে’এমন কথার গানটি লিখেছেন, সুর করেছেন এবং সংগীতায়োজনে করেছেন  অপু নিজেই। তার সঙ্গে সহশিল্পী হিসেবে আছেন প্রিয়াংকা বিশ্বাস। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।  প্রকাশনা উৎসবে অডিও ট্র্যাকের পাশাপাশি মিউজিক ভিডিওটিও দারুণ প্রশংসিত হয়েছে উপস্থিতি মহলে। নিজস্ব ঢংয়ে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মাহিন আওলাদ। ভিডিওতে মডেল হয়েছেন হিমি ও অবাক। রয়েছে অপু ও প্রিয়াংকার উপস্থিতিও।

image

ভিডিও নির্মাতা মাহিন আওলাদ বলেন, অনেক শ্রম দিয়ে কাজটি করেছি। কারণ গানটি ব্যক্তিগতভাবে আমার অনেক পছন্দের। আর মডেল হিমি ও অবাক’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ না করলেই নয়, তাদের শ্রমের জন্য। অনেক ভালোলাগা নিয়ে আন্তরিকতার সঙ্গে তারা কাজটি করেছেন। আশা করি অডিও-ভিডিও মিলিয়ে গানটি দর্শক শ্রোতাদের মনে ভালোলাগা তৈরি করবে।

প্রিয়াংকা বিশ্বাস বলেন, তিন-চারটি গান থেকে বাছাই করে আমি এই গানটি গাইতে সম্মত হই। অপু দাদার কণ্ঠে প্রথমে গানটির সুর শুনেই মুগ্ধ হয়েছিলাম। এরপর ধ্রুব মিউজিক স্টেশন এবং ধ্রুব গুহ দাদার সহযোগিতায় কাজটি প্রকাশ করতে পেরেছি। এককথায় খুব খুব ভালো লাগছে। আশা করছি, দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাদের ভালোবাসা দিবসের বিশেষ আয়োজনের’ এর অংশ হিসেবে  গত ১০ ফেব্রুয়ারি, রবিবার ইউটিউব চ্যানেলে অবমুক্ত করে ‘যাবে না ছেড়ে’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত