সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

ঘড়ির সঙ্গে চিঠিও পেলেন তামিম

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০৭ পিএম

বিপিএল ফাইনালে রেকর্ড গড়া সেঞ্চুরি উপহার দেন তামিম ইকবাল। তার অপরাজিত ১৪১ রানে ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে টি-টোয়েন্টি আসরটির শিরোপা জেতে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেদিনের পারফরম্যান্সে অভিনন্দনের জোয়ারে ভাসছেন জাতীয় দলের ড্যাশিং ওপেনার। পাচ্ছেন উপহারও।

রোববার যেমন তামিম নিজেই ভক্তদের জানালেন মূল্যবান এক ঘড়ি উপহার পাওয়ার খবর। ইনস্টাগ্রামে তামিম উপহার পাওয়া ঘড়ির ছবি পোস্ট করেন। সঙ্গে একটি চিঠির ছবিও।

চিঠিটি লিখেছেন ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান ও ক্রীড়া সংগঠক সালমান ওবায়দুল করিম। বিপিএলের ফাইনালে তামিমের পারফরম্যান্সের মুগ্ধতা প্রকাশ করে চিঠিটি লিখেছেন তিনি। ফাইনালের পর দিনই সেই চিঠির সঙ্গে একটি ঘড়ি তিনি উপহার দেন তামিমকে।

তামিম উপহারটি পেয়ে বেশ উৎফুল্ল। তাই ভক্তদের সঙ্গে তা শেয়ার করার লোভটা সামলাতে পারলেন না। ইনস্টাগ্রামে তাই ঘড়ি ও চিঠির ছবি পোস্ট করেন। চিঠির খেলাগুলো ছুঁয়ে গেছে তামিমকেও।

চিঠিতে খেলা, ‘‘প্রিয় তামিম, ধন্যবাদ দারুণ স্মৃতি উপহার দেওয়ার জন্য। বিশেষ করে গত রাতেরটি (বিপিএল ফাইনাল)। আল্লাহ এভাবেই তোমাকে পারফর্ম করার এবং আমাদের আরো এমন স্মৃতি উপহার দেওয়ার শক্তি দিন…। এবং আমি সবচেয়ে বেশি আনন্দিত আমার প্রিয় ছোট ভাই তামিম ইকবাল খানকে স্বরূপে দেখতে পেরে।’’

প্যাটেক ফিলিপ ব্র্যান্ডের ঘড়ি ও চিঠির ছবি পোস্ট করে তামিম লিখেছেন, ‘‘চিঠির কথাগুলো আমাকে ছুঁয়ে গেছে… যা আমাকে ভাষাহীন করে তুলেছে। ধন্যবাদ সালমান ভাই।’’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত