শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

পোলট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৯ সাংবাদিক

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০১:৩৮ এএম

পোলট্রি শিল্প খাত নিয়ে প্রতিবেদনের জন্য পোলট্রি মিডিয়া অ্যাওয়ার্ড পেয়েছেন নয় সাংবাদিক। গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এক অনুষ্ঠানে ২০১৮ সালের পুরস্কার তুলে দেন অতিথিরা। বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) তৃতীয়বারের মতো এ পুরস্কার দিয়েছে। এবার পাঁচ নিয়মিত ক্যাটাগরিতে ৯ জনকে পুরস্কার এবং ১০ জনকে ‘রাইজিং পোলট্রি রিপোর্টার্স’ সম্মাননা দেওয়া হয়।

বপিআইসিসি সভাপতি মসিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক হীরেশ ভৌমিক। উপস্থিত ছিলেন প্রথম আলোর সহযোগী সম্পাদক আব্দুল কাইয়ুম, একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল, যমুনা টেলিভিশনের বিজনেস এডিটর সাজ্জাদ আলম খান তপু প্রমুখ।

জাগোনিউজে প্রকাশিত প্রতিবেদনের জন্য এবার অনলাইন ক্যাটাগরিতে একমাত্র পুরস্কার পেয়েছেন আব্দুল্লাহ আল মামুন। তিনি বর্তমানে দেশ রূপান্তরের নিজস্ব প্রতিবেদক।

দৈনিক সংবাদপত্র ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পেয়েছেন জনকণ্ঠের আব্দুর রহিম শেখ। দ্বিতীয় ভোরের কাগজের মরিয়ম মনি সেজুতি এবং তৃতীয় নিউজ টুডের মাজহারুল ইসলাম। ঢাকার বাইরের সংবাদপত্র ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন রাজশাহীর নতুন প্রভাতের সোহেল মাহবুব। টিভি ও রেডিও ক্যাটাগরিতে প্রথম পুরস্কার পান যমুনা টেলিভিশনের সুশান্ত সিনহা। দ্বিতীয় এনটিভির মোহাম্মদ মাকসুদুল হাসান এবং তৃতীয় হয়েছেন চ্যানেল-২৪ এর ফয়জুল সিদ্দিকী। পোলট্রি ও কৃষিবিষয়ক ম্যাগাজিন-অনলাইন ক্যাটাগরিতে পুরস্কার পান এগ্রিনিউজের সম্পাদক মো. খোরশেদ আলম জুয়েল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত