মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আবারও পানির রাজ্যের ডাক

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৪ এএম

বর্ণিল পানির রাজ্যের প্রথম ঝলক দেখা গিয়েছিল ‘অ্যাকুয়াম্যান’ সিনেমায়। দর্শকও পছন্দ করেছেন বেশ। সেই ধারাবাহিকতায় এবার সিক্যুয়েল নিয়ে সামনে এগোচ্ছে ওয়ার্নার ব্রস।

ভ্যারাইটি ডটকম জানায়, চিত্রনাট্যের জন্য টিমে আবারও যুক্ত হয়েছেন প্রথম কিস্তির ডেভিড লেসলি জনসন ও ম্যাকগোল্ডরিক। সঙ্গে আছেন মূল গল্প লেখক উইল বেয়াল।

পিটার সফ্রনের সঙ্গে ‘অ্যাকুয়াম্যান টু’ প্রযোজনায় থাকছেন পরিচালক জেমস ওয়ান।

সিনেমাটির প্রথম কিস্তি বিশ্বব্যাপী ১১২ কোটি ডলার আয় করে। যার অবস্থান হলিউড সিনেমার বিশ্ব আয়ের তালিকায় ২১ নম্বরে।

নাম ভূমিকায় আবারও ফিরছেন জেসন মোমোয়া। সঙ্গে থাকছেন অ্যাম্বার হার্ড, ‍উইলেম ডাফো, প্যাট্রিক উইলসন, ডল্ফ লন্ডগ্রেন, ইয়াহিয়া আবদুল মতিন টু ও নিকোল কিডম্যান।

সর্বশেষ ডিসেম্বরে ‘অ্যাকুয়াম্যান’ সিক্যুয়েলের খবর আসে নানা মাধ্যমে। ওই সময় খবরটির সত্যতা স্বীকার করেন অভিনেতা জেসন মোমোয়া। পরিচালক জেমস ওয়ানও বলেন, প্রথম কিস্তির কাহিনিতে এমন কিছু বাঁক আছে- যেখানে সিক্যুয়েলের রসদ রয়েছে। এর পর জানুয়ারিতে এসে আনুষ্ঠানিকভাবে জানানো হয় ডিসি কমিকসের চরিত্রটি নিয়ে একক সিনেমা হতে যাচ্ছে আবারও।

এদিকে গত সপ্তাহে আরেক ঘোষণা দর্শকদের চমকে দেয়। ওয়ার্নার ব্রস জানায়, ‘অ্যাকুয়াম্যান’-এর স্পিনঅফ হিসেবে নির্মিত হবে হরর সিনেমা ‘দ্য ট্রেঞ্চ’। এটিও প্রযোজনা করবেন ওয়ান ও সফ্রন। তবে কম বাজেটের এ সিনেমায় থাকছেন না মূল সিনেমার প্রধান চরিত্রগুলো। এখনো পরিচালক বা অভিনয়শিল্পী ঘোষিত হয়নি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত