রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

জীবনের জোড়া গোলে আবাহনীর টানা চার

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৭:২৪ পিএম

শুরুতে পিছিয়ে পড়লেও নাবীব নেওয়াজ জীবন জ্বলে উঠলেন মোক্ষম সময়ে। পাঁচ মিনিটের ব্যবধানে করলেন পর পর দুই গোল। তাতে জায়ান্ট কিলার আরামবাগ ক্রীড়া সংঘকে তাদেরই মাঠে হারাল আবাহনী লিমিটেড। লিগে পেল টানা চার জয়।

মঙ্গলবার ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারায় আবাহনী। টানা তিন ম্যাচ জেতার পর শেখ জামালের কাছে হার মানে আরামবাগ। এবার আবাহনীর বিপক্ষে হেরে টানা দ্বিতীয় ম্যাচে পারাজয়ের স্বাদ পেল মারুফুল হকের দল।

ময়মনসিংহের এই মাঠকে এবারের লিগে নিজেদের হোম ভেন্যু করেছে আরামবাগ। এই মাঠেই তারা হারিয়েছে সাইফ স্পোর্টিং, চট্টগ্রাম আবাহনীর মতো বড় দলকে। এদিন আবাহনীকেও ভয় পাইয়ে দেয় তারা ১৪ মিনিটেই গোল আদায় করে নিয়ে। দলটির পক্ষে গোল করেন আরিফুর রহমান।

তবে ৩২ মিনিটে দলকে সমতা এনে দেন নবীব নেওয়াজ জীবন। রহমতগঞ্জের বিপক্ষে হ্যাটট্রিক করা এই স্ট্রাইকার ৩৮ মিনিটে আদায় করে নেন ম্যাচে নিজের দ্বিতীয় গোল। ফলে ২-১ এই এগিয়ে যাওয়া আবাহনীর। ম্যাচের শেষ পর্যন্ত সেই লিড ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে আকাশি-নীলরা।

৬ ম্যাচে ৫ জয় ও ১ হারে মোট ১৫ পয়েন্ট আবাহনীর। সমান ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট আরামবাগের।

এদিকে দিনের অন্য ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন। শাখাওয়াত হোসেন রনির করা গোলে ব্রাদার্সকে ১-০ গোলে হারিয়েছে শেখ জামাল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত