মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

সুইফটের খ্যাতির বিড়ম্বনা

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৫ পিএম

খ্যাতির বিড়ম্বনা বললে কম হয়ে যাবে। বলতে হবে, টেলর সুইফট খ্যাতির ভয়াবহ রূপ দেখেছেন বেশ কয়েকবার। তার জন্য কয়েকজন পাগল ভক্ত বেশ কয়েকবার কিছু দুর্ধর্ষ কা- ঘটিয়ে বাজে প্রভাব ফেলেছেন টেলরের মনে। এই তালিকায় সর্বশেষ যুক্ত হলেন ২২ বছর বয়সী মার্কিন তরুণ রজার আলভাদারো। গত বছর এপ্রিলে রজার তার প্রিয় সংগীতশিল্পী টেলর সুইফটের বাড়িতে মই বেয়ে উঠে জানালা ভেঙে ঢুকে পড়েন। এরপর টেলরের বিছানায় ঘুমিয়ে যান। পরে টেলরের বাড়ির লোকজন পুলিশে খবর দিলে তারা এসে রজারকে গ্রেপ্তার করে। তবে এবারই নয়, একই বাড়িতে রজার গত বছরের ফেব্রুয়ারি মাসে দরজা ভেঙে ঢুকবেন বলে শাবল নিয়ে এসেছিলেন। সেই রজারকে সম্প্রতি ছয় মাসের কারাদ- দিয়েছেন আদালত। শুধু কারাদ-ই নয়, হাজতবাস শেষে পাঁচ বছর রজার আলভাদারো থাকবেন পুলিশি নজরদারিতে। কারাদ- শেষে তাকে আদালতের নির্দেশে মানসিক চিকিৎসার জন্য পুনর্বাসনকেন্দ্রেও যেতে হবে।

টেলর সুইফটের জন্য এমন ভক্তদের পাগলামি নতুন কিছু নয়। যুক্তরাষ্ট্রের নানা জায়গায় টেলরের বাড়িগুলোয় উন্মাদ ভক্তরা প্রায়ই বিচিত্র সব যুক্তি দেখিয়ে হানা দেন। এর আগে এক ভক্ত সুইফটের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ছুরি হাতে ঢুকে পড়েছিলেন। জুলিয়াস নামের সেই ভক্তকে স্থানীয় আদালত পাঁচ বছর টেলর সুইফটের কাছ থেকে দূরে থাকার নির্দেশ দেন।

 অন্যদিকে টেলরের ক্যালিফোর্নিয়ার আরেকটি বাড়ির বাইরে লিলি নামের এক ভক্ত দেয়াল তৈরি করার প্রস্তুতি নিয়েছিলেন বছর কয়েক আগে। সেই ভক্ত চেয়েছিলেন টেলরের বাড়ির দেয়ালের চেয়ে তার দেয়ালটি উঁচু হবে এবং তিনি সেটা দিয়ে দেখবেন প্রিয় গায়িকাকে। কিন্তু পরে টেলরের বাড়ির নিরাপত্তাকর্মীদের অভিযোগে গ্রেপ্তার করা হয় লিলিকে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত