শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

সড়কে প্রাণ হারাল শিশুসহ ৪ জন

আপডেট : ০১ মার্চ ২০১৯, ১০:৪৬ পিএম

সড়কে গতকাল শুক্রবার দিনে ও আগের রাতে সড়ক দুর্ঘটনায় দেশের বিভিন্ন স্থানে চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বাগেরহাটে কাভার্ড ভ্যানের চাপায় স্কুলশিক্ষক, নড়াইলে ট্রলিচাপায় ক্ষুদ্র ব্যবসায়ী ও ঢাকার সাভারে মোবাইলে কথা বলার সময় বাসচাপায় যুবক নিহত হয়েছেন। বরিশালে ইজিবাইকের ধাক্কায় নিহত হয়েছে এক শিশু। খবর প্রতিনিধিদের

বাগেরহাট : বাগেরহাটে কাভার্ড ভ্যানের চাপায় বাইসাইকেল আরোহী এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে খুলনা-মোংলা মহাসড়কের সদর উপজেলার চুলকাঠি বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত গৌরাঙ্গ বিহারী দাস (৫০) স্থানীয় সুগন্ধি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের ক্ষুদ্র চাকশ্রি গ্রামের গোপাল বিহারী দাসের ছেলে। কাটাখালী থানার ওসি বলেন, মোংলা থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা একটি ক্যাভার্ড ভ্যান ঘটনাস্থলে পৌঁছে বাইসাইকেল আরোহী স্কুলশিক্ষক গৌরাঙ্গকে চাপা দেয়। গতকাল শুক্রবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে তার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। কাভার্ড ভ্যানটি আটক করেছে পুলিশ। তবে চালক পালিয়ে গেছে।

নড়াইল : নড়াইলের ইটবোঝাই ট্রলির চাপায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার লোহাগড়া-মহাজন সড়কের দিঘলিয়া এলাকায়। নিহত আলমগীর (৩৪) দিঘলিয়া ইউনিয়নের লুটিয়া গ্রামের সোহরাব মোল্যার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, আলমগীর মোল্যা বাড়ি থেকে ইজিবাইকে চড়ে লোহাগড়া উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। পথে দিঘলিয়া-লুটিয়া বাজারের মাঝামাঝি একটি মোড়ে পৌঁছলে ইটবোঝাই ট্রলিকে সাইড দিতে গেলে ইজিবাইক আরোহী আলমগীর মোল্যা ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় ইটবোঝাই ট্রলির চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি তৈরি খাবারের ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন।

সাভার : সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে মোবাইলে কথা বলতে বলতে রাস্তা দিয়ে হাঁটার সময় বাসচাপায় এক যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রোমন হোসেন রাকিব নওগাঁ জেলার সদর থানার কেশবপুর গ্রামের মো. গোলজার হোসেনের ছেলে। তিনি সাভারের ডগরমোড়া এলাকায় ভাড়া বাসায় থেকে নেসলে কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

বরিশাল :  বরিশাল নগরে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু জিহাদ হাওলাদার (৬) বাকেরগঞ্জের দুধল মৌ এলাকার সোহেল হাওলাদারের পুত্র। গতকাল শুক্রবার এ দুর্ঘটনা ঘটে। দুপুর সাড়ে ১২টায় সিএ্যান্ডবি রোডে সড়ক পার হতে গিয়ে জিহাদ ইজিবাইকের ধাক্কায় পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত