বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

৮ বছরের বিরোধ মীমাংসা

আপডেট : ০১ মার্চ ২০১৯, ১১:৩৩ পিএম

নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের শড়াতলা ও রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দাদের মধ্যে আট বছরের বিরোধের মীমাংসা করলেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন। এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে তাদের মধ্যে বিরোধ ছিল।

গতকাল শুক্রবার বিকেলে দুই পক্ষে নেতৃত্বদানকারী মাতব্বর জামাল উদ্দিন ফকির ও রবি মোল্যাকে হাতে হাত ধরিয়ে এবং কোলাকুলি করিয়ে দেন এসপি। দুই পক্ষের সমর্থকরা আর মারামারি করবেন না বলেও অঙ্গীকার করেন।

জেলা পুলিশের আয়োজনে আউড়িয়া ইউনিয়নের বাদশার গ্যারেজ এলাকায় বিরোধ নিরসনের ওই সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, জেলা পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ^াস, জেলা আইনজীবী সমিতির সভাপতি সৈয়দ মোহাম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শরফুদ্দিন, সদর থানার ওসি ইলিয়াস হোসেন, চন্ডিবরপুর ইউপির চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়া, আউড়িয়া ইউপির চেয়ারম্যান পলাশ মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিরা। 

ভুক্তভোগীরা জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে শড়াতলা ও রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দাদের মধ্যে ২০১১ সাল থেকে বিরোধ চলে আসছিল।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত