শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

নসিমনের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

আপডেট : ০৪ মার্চ ২০১৯, ০৮:২৯ এএম

বরগুনার ধূপতি এলাকায় নতুন কেনা নসিমন চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মাসুম খান (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন।

রোববার রাত ৯টার দিকে বরগুনা থেকে বরিশাল নেওয়ার পথে বাকেরগঞ্জ নামক স্থানে তার মৃত্যু হয়। এর আগে বিকেল ৫টার দিকে তাকে গুরুতর আহত অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

নিহত মাসুম খান বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের ধূপতি গ্রামের আহম্মদ খানের ছেলে।

মাসুমের চাচাতো ভাই মামুন খান জানান, বিকেল ৫টার দিকে নতুন কেনা নসিমন মাসুম নিজেই চালাচ্ছিলেন। এ সময় নসিমন উল্টে গাছের সঙ্গে মাসুমের শরীরে চাপ লাগে। তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে সেখানের কর্তব্যরত ডাক্তার মাসুমকে বরিশাল রেফার্ড করেন। অ্যাম্বুলেন্সযোগে বাকেরগঞ্জ পর্যন্ত গেলে পথেই মাসুম মারা যান।

বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সিদ্ধার্থ বরাল বলেন, মাসুমকে গুরুতর আহত অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তিনি আরও জানান, ভিকটিমের পেটের নিচের অংশ ফেটে গিয়েছিল। প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছিল। মাথায়ও প্রচণ্ড আঘাত লেগেছিল।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, মাসুমের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত