বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

‘মোহিত খারাপভাবে স্পর্শ করেছিল’

আপডেট : ০৫ মার্চ ২০১৯, ০৯:৪৮ পিএম

টেলিভিশন ধারাবাহিকের পরিচিত মুখ বাঙালি অভিনেত্রী টিনা দত্ত সহ-অভিনেতা মোহিত মালহোত্রা বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। যদিও অভিযোগ অস্বীকার করেছেন মোহিত।

একটি ধারাবাহিকের অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের সময় মোহিত খারাপভাবে স্পর্শ করেছিলেন বলে গত রোববার টিনা অভিযোগ করেন। 'ডায়ান', ধারাবাহিকের শুটিং সেটে মোহিতের ব্যবহারের কারণে নাকি কেঁদেই ফেলেছিলেন টিনা দত্ত।

পুরো বিষয়টি নিয়ে প্রযোজনা সংস্থাকে ইতিমধ্যেই জানানো হয়েছে উল্লেখ করে টিনা বলেন, প্রযোজনা সংস্থার সদস্যরা এ বিষয়ে তার পাশে রয়েছে। মোহিত সংক্রান্ত এই সমস্যায় প্রোডাকশন টিম খুবই সাপোর্ট করেছে বলে সাংবাদিকদের জানান টিনা।

এদিকে টিনার অভিযোগ উড়িয়ে দিয়ে মোহিত সাংবাদিকদের বলেন, ‘যদি অন্তরঙ্গ দৃশ্যে টিনার অস্বস্তি হয়েও থাকে, ও প্রথমে আমাকে কেন বলল না? আমরা যে সেটে শুট করছিলাম, সেখানে ৫০ জন দেখছিলেন। সবকিছুই ক্যামেরায় ধরা আছে। এখানে তো লুকানোর কিছু নেই’।

মোহিত আরও জানান, প্রায় ১১ বছর ধরে তিনি সিনে ইন্ডাস্ট্রিতে রয়েছেন। এখনো পর্যন্ত তার বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। টিনাও ভুল কথা বলছেন। এমনকি, বয়ান পরিবর্তন করছেন বলেও অভিযোগ করেছেন অভিনেতা। 

মোহিত মালহোত্রার দাবি, ‘চরিত্রের প্রয়োজনেই টিনার শরীরে যত্রতত্র স্পর্শ করতে হয়েছে। পুরো ঘটনাটি ঘটে যখন নিক্সন স্টুডিওতে হাসপাতালের দৃশ্যের শুটিং চলছিল।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত