রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

অভিযানে অস্ত্র ও ইয়াবা জব্দ

হামলায় ওসিসহ আহত ৩

আপডেট : ০৬ মার্চ ২০১৯, ১১:৩৬ পিএম

শেরপুরের শ্রীবরদীতে একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও ৭০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে শ্রীবরদী থানা পুলিশ। গত মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার ঝগড়ারচর এলাকা থেকে ওই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুলাল (৪৫) ঝগড়ারচর মোদকপাড়া গ্রামের বাসিন্দা।

ওই মাদক কারবারিকে আটক করতে গেলে তার সহযোগীদের হামলায় শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমীন তালুকারদারসহ আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে দাবি করা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। গতকাল বুধবার বেলা ৩টার দিকে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. বিল্লাল হোসেন শ্রীবরদী থানা প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে গণমাধ্যম কর্মীদের কাছে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ওসির নেতৃত্বে একটি আভিযানিক দল মাদক উদ্ধারে গেলে সেখানে মাদক কারবারিরা পুলিশের ওপর হামলা চালায়। এতে শ্রীবরদী থানার ওসিসহ আরও দুই পুলিশ সদস্য আহত হন। একপর্যায়ে দুলালকে ৭০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। তার স্বীকারোক্তিতে বাড়িতে বিছানার বালিশের নিচ থেকে উল্লিখিত অস্ত্র, গুলি ও ম্যাগাজিন উদ্ধার করা হয়। এ ব্যাপারে দুলাল ও তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা করেছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত