বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

সালমানের কারণে দীপিকার কপাল পুড়লো

আপডেট : ০৯ মার্চ ২০১৯, ১২:৪৮ পিএম

কয়েক বছর আগে ‘সুলতান’ সিনেমায় সালমান খানের বিপরীতে দীপিকা পাড়ুকোনকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু এ নায়িকা ফিরিয়ে দেন ভাইজানকে। এবার সঞ্জয় লীলা বানসালির নতুন সিনেমায় সালমানের কারণেই অভিনয় করা হচ্ছে না তার।

সঞ্জয় পর পর ছবিতে একই অভিনেতাদের নিয়ে থাকেন- এ কথা বলিউডে মোটামুটি প্রতিষ্ঠিত। কিন্তু সর্বশেষ তিন সিনেমার নায়িকা দীপিকাকে রাখছেন না পরেরটিতে।

১৯ বছর পর সালমান খানকে নিয়ে পরিপূর্ণ সিনেমা করতে চলেছেন সঞ্জয়। নাম ঠিক করা হয়েছে ‘হাম দিল দে চুকে সনম টু’।

কিছুদিন আগেও গুঞ্জন ছিল, সঞ্জয় নতুন ছবিতেও দীপিকাকে নিতে চান। কিন্তু সংশ্লিষ্টরা জানান, প্রোডাকশন টিম দীপিকার সঙ্গে কোনো কথাই বলেনি। নির্মাতা নাকি এখনো তার নায়িকা খুঁজছেন।

শোনা যাচ্ছে, কমবয়সী কোনো অভিনেত্রীকে নেওয়ার কথা ভাবছেন সঞ্জয়। সে ক্ষেত্রে নাকি নতুন মুখকেও সুযোগ দিতে পারেন। তবে সালমানের পছন্দ ক্যাটরিনা কাইফ।

দীপিকা তার প্রথম প্রযোজিত ছবি ‘ছপাক’-এর কাজ শুরু করতে চলছেন। এ ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করবেন।

এদিকে, সালমানের সঙ্গে সঞ্জয় লীলা বনসালি এর আগে খামোশি, হাম দিল দে চুকে সনম, সাওয়ারিয়াতে কাজ করেছেন। সম্প্রতি তিনি শেষে করেছেন ক্যাটরিনার বিপরীতে ‘ভারত’। শিগগিরই শুটিং ফ্লোরে যাবে ‘দাবাং থ্রি’। এরপরই ‘হাম দিল দে চুকে সনম টু’র দৃশ্যায়ন শুরু হবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত