রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

আর্সেনাল-ম্যানইউ এবার উল্টো চিত্র

আপডেট : ১০ মার্চ ২০১৯, ১২:৩৫ এএম

গত ডিসেম্বরে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড লিগের প্রথম লেগে মুখোমুখি হয়। ওই সময় দুই দলের ‘মুড’-ই ছিল অন্যরকম। টানা ১৯ ম্যাচ অজেয় থেকে অসাধারণ গতিতে এগোচ্ছিল আর্সেনাল। আর হোসে মরিনহোর অধীনে সব হারানোর ভয়ে ম্যানইউ। তাদের মাঠ ওল্ড ট্রাফোর্ডে সেদিন লড়াইটা ২-২ গোলে ড্র হয়। তাই মনে করা হচ্ছিল আত্মবিশ্বাসহীন ম্যানইউকে হারাতে ব্যর্থ হওয়ায় দুই পয়েন্ট হারাল গানার্সরা।

সময় বদলে দুই দলের এখন ভিন্ন অবস্থা। ওলে গানার সোলসকায়ের যখন দায়িত্ব নেন তখন আর্সেনালের চেয়ে ৮ পয়েন্টে পিছিয়ে ছিল ম্যানইউ। আর চতুর্থ স্থানে থাকা চেলসির চেয়ে ১১ পয়েন্ট। লিগের দ্বিতীয় রাউন্ডের আগে এখন রেড ডেভিলসরা উঠে এসেছে চতুর্থ স্থানে। চেলসির চেয়ে দুই ও আর্সেনালের চেয়ে ১ পয়েন্টে এগিয়ে। এমন অবস্থায় আর্সেনালের মাঠ এমিরেটসে আজ মুখোমুখি হচ্ছে দুই দল। প্রথম রাউন্ডের তুলনায় বর্তমান চিত্র একদমই ভিন্ন।

পয়েন্ট তালিকার শীর্ষ চারে চোখ রেখে শুরু করেছিলেন সোলসকায়ের। দলকে টেনে তুলেছেন ওই অবস্থানে। এবার স্থায়ী হওয়ার পালা। চার নম্বরে থাকা ম্যানইউর ২৯ ম্যাচে সংগ্রহ ৫৮ পয়েন্ট। আর্সেনালের সমান ম্যাচে ৫৭। আর এক ম্যাচ কম খেলা চেলসির ৫৬।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত