রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

নীলফামারীতে জাল ভোট

বিশৃঙ্খলা ৭ জনের জরিমানা, আটক ৭

আপডেট : ১০ মার্চ ২০১৯, ১০:২৭ পিএম

পঞ্চম উপজেলা নির্বাচন প্রথম পর্যায়ে নীলফামারী সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণের সময় ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার করে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে সাত ব্যক্তিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এদিকে জাল ব্যালট পেপার রাখা ও জাল ভোট দেওয়ার অভিযোগে তিন উপজেলায় সাতজনকে আটক করা হয়েছে জানিয়েছে পুলিশ।

নীলফামারী থানার ওসি মোমিনুল ইসলাম জানান, রবিবার সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণকালে ইটাখোলা ইউনিয়নের ছাড়ারপাড় বিদ্যালয় এবং কচুকাটা দোনদরি দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্রে ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীর পক্ষের লোকজন প্রভাব বিস্তার করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছিল। এ সময় ওই দুই কেন্দ্র থেকে সাত ব্যক্তিকে আটক করে পুলিশ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান জানান, ছাড়ারপাড় ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার করে বিশৃঙ্খলার দায়ে সৈয়দ আলী, শাহিন, আব্দুল লতিফ ও আমিনুর রহমান এদের প্রত্যেককে ১২ হাজার ৫০০ টাকা করে জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদ- এবং কচুকাটা দোনদরি দাখিল মাদ্রাসা ভোটকেন্দ্রে বিশৃঙ্খলার অভিযোগে বাবুল হোসেন, আপন কুমার ও ইসমাইল হোসেনকে ৫০০ টাকা করে জরিমানা করা হয়।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত