সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

চতুর্থ বিয়েতে রাজি হলেন জেনিফার লোপেজ

আপডেট : ১১ মার্চ ২০১৯, ০৮:৩৪ পিএম

বিয়ে করতে যাচ্ছেন পপ শিল্পী জেনিফার লোপেজ ও অবসর নেওয়া বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজ। শনিবার ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে খবরটি নিশ্চিত করেন দুজনে।

সূর্যাস্তের সময় তোলা একটি ছবিতে দেখা যায় হিরার আংটি পরেছেন জেনিফার। সবকিছু ঠিক থাকলে চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।

কয়েক বছর ধরে প্রেম করছেন দুই ভুবনের এ দুই তারকা। এবার ঘনিয়ে এলো বিয়ের সময়।

গায়িকা, অভিনেত্রী, নর্তকী ও প্রযোজক জেনিফার লোপেজ নিজের পোস্ট করা ছবির ক্যাপশনে হার্ট চিহ্ন দেন। অন্যদিকে রদ্রিগেজ লেখেন, “সে হ্যাঁ বলেছে।”

জেনিফারের বয়স ৪৯, অন্যদিকে অ্যালেক্স তার চেয়ে ৬ বছরের ছোট। তারা প্রেম করছেন দুই বছর ধরে।

বর্তমানে এনবিসি চ্যানেলের রিয়্যালিটি শো ‘ওয়ার্ল্ড অব ড্যান্স’-এর নির্বাহী প্রযোজক ও বিচারকের দায়িত্ব পালন করছেন জেনিফার লোপেজ। শিগগিরই উত্তর আমেরিকা জুড়ে একটি সিরিজ কনসার্টে অংশ নেবেন।

জেনিফার এর আগে তিনবার বিয়ে করেছেন। তার সাবেক স্বামীরা বলেন ওজানি নোয়া, ব্যাক-আপ ড্যান্সার ক্রিস জুড ও গায়ক মার্ক অ্যান্টনি। মার্কের সঙ্গে রয়েছে ১১ বছরের যমজ সন্তান। এ ছাড়া তার সঙ্গে সম্পর্ক ছিল অভিনেতা বেন অ্যাফ্লেকের।

বেসবল থেকে অ্যালেক্স রদ্রিগেজ অবসর নেন ২০১৬ সালে। তিনি একবার ওয়ার্ল্ড সিরিজের টাইটেল জেতেন। এ ছাড়া একাধিক টুর্নামেন্ট জেতেন। শক্তিবর্ধক মাদক গ্রহণের জন্য ২০১৪ সালে পুরো সিজনের জন্য তাকে বাদ দেওয়া হয়। বর্তমানে বেসবল বিশ্লেষক হিসেবে কাজ করছেন।

এর আগে একবার বিয়ে করেছেন অ্যালেক্স। সাবেক স্ত্রী সিনথিয়া স্কুটিসের ঘরে রয়েছে দুই মেয়ে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত