সোমবার, ২৭ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

আওয়ামী লীগ নেতাকর্মীসহ ৬ খুন

আপডেট : ০২ নভেম্বর ২০২০, ০২:২৭ এএম

কিশোরগঞ্জের মিঠামইনে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মাগুরায় প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন আওয়ামী লীগ কর্মী। গাজীপুরের শ্রীপুরে প্রতিবন্ধী ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পাবনার ঈশ^রদীতে গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে স্বামী ও তার পরিবার। পাবনার আটঘরিয়ায় অটোভ্যানচালক ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুন হয়েছেন। শরীয়তপুরের গোসাইরহাটে  ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। নেত্রকোনার কলমাকান্দায় উদ্ধার করা হয়েছে এক ব্যক্তির ঝুলন্ত লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর :কিশোরগঞ্জ : মিঠামইনে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুনসুর আলীকে (৬৫) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। গতকাল রবিবার সকাল সাড়ে ৭টার দিকে কেওয়ারজোড় ইউনিয়নের হেমন্তগঞ্জ বাজারসংলগ্ন রাস্তায় তিনি এই হত্যাকান্ডের শিকার হন। মুনসুর আলী উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সভাপতি ছিলেন। তিনি হেমন্তগঞ্জ গ্রামের মৃত ইছব আলীর ছেলে।

মাগুরা : সদর উপজেলার সাচানি গ্রামে প্রতিপক্ষের হামলায় মাসুদ মোল্যা (৩০) নামে এক আওয়ামী লীগ কর্মী খুন হয়েছেন। তিনি ওই গ্রামের দাউদ মোল্যার ছেলে। রবিবার সকাল ১০টার দিকে মাসুদ বাড়ির সামনের দোকানে বসে থাকার সময় চেয়ারম্যান কবির হোসেনের সমর্থক কাজল মিয়াসহ আরও কয়েকজন তাকে কুপিয়ে হত্যা করে।

গাজীপুর : শ্রীপুর উপজেলায় এক প্রতিবন্ধী ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আক্তার মিয়া (৫৫) কেওয়া পশ্চিম খন্ড (কড়ইতলা) এলাকার নিবাসী এবং রহিমুদ্দিনের ছেলে। শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, পারিবারিক বিষয়াদি নিয়ে শ^শুরবাড়ির লোকজন তাকে মারধর করলে তিনি মারা যান।

ঈশ্বরদী (পাবনা) : যৌতুকের দাবিতে ঐশি আক্তার (২২) নামে এক গৃহবধূকে গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ^শুরের বিরুদ্ধে। ঐশি সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া (বাঁশেরবাদা) গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী।

পাবনা : আটঘরিয়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোভ্যানচালক মোবারক হোসেন দুলাল (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত নাসির হোসেন (২৫) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। গত শনিবার রাত ৯টার দিকে উপজেলার ভরতপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

শরীয়তপুর : গোসাইরহাট উপজেলায় বাবার পেনশন ও মুক্তিযোদ্ধা ভাতার টাকা ভাগাভাগি নিয়ে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই খুন হয়েছেন। গত শনিবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত সোহেল মোল্লার (২৮) মৃত্যু হয়। সোহেল মোল্লা উপজেলার কোদালপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দেওয়ানপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মৃত নান্নু মিয়া মোল্লার ছেলে।

নেত্রকোনা : কলমাকান্দা উপজেলায় পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তির নিজ ঘরে বারান্দার বাঁশের কুড়া থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত আব্দুল মজিদ (৫৫) উপজেলার লেংগুরা ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে। তিনি মানসিক রোগে ভুগছিলেন বলে পরিবার জানিয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত