শনিবার, ২৫ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

হলিউড-বলিউডের তিন বিয়ে

আপডেট : ০২ নভেম্বর ২০২০, ০২:৪৪ এএম

মহামারীর মধ্যেই প্রায় একই সময়ে বিয়ের পর্ব সারলেন হলিউডের সুপারস্টার অভিনেত্রী স্কারলেট জোহানসন এবং বলিউডের দুই বিখ্যাত তারকা নেহা কাক্কর ও কাজল আগরওয়াল। হলিউডরিপোর্টারডটকম জানায়, গত বৃহস্পতিবার চুপিসারে তৃতীয় বিয়েটি সেরে ফেলেছেন স্কারলেট। তার স্বামী কলিন জস্ট লেখক ও টেলিভিশন উপস্থাপক। গত বছরের মে মাসে তাদের আংটি বদল হয়। করোনা মহামারীর কারণে খুবই ছোট পরিসরে দুই পরিবারের ঘনিষ্টজনদের নিয়ে বিয়ের অনুষ্ঠান পালন করা হয়, যা তত্ত্বাবধানের দায়িত্বে ছিল মার্কিন স্বাস্থ্য সংস্থা ‘সেন্টার ফর ডিজিজ কন্ট্রোল অ্যান্ড প্রিভেনশন’। বৃদ্ধদের সাহায্যের জন্য অনুদান সংগ্রহের লক্ষ্যে এই খবর প্রকাশের দায়িত্ব দেওয়া হয় ‘মিলস অন হুইলস’কে। নব্য এই দম্পতিকে শুভেচ্ছা জানানোর মাধ্যমে জনগণকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করা হয় ইন্সটাগ্রাম পোস্টে।

৩৪ বছরের অভিনেত্রী জোহানসন ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজের ব্যাক উইডো চরিত্রের জন্য সুপরিচিত। এর আগে তিনি মার্কিন অভিনেতা রায়ান রেনল্ডস এবং সাংবাদিক রোমেইন ডরিয়াককে বিয়ে করেছিলেন। ৩৬ বছর বয়সী জস্টের এটি প্রথম বিয়ে।

হলিউডে চুপিসারে বিয়ে হলেও বলিউডের তারকা গায়িকা নেহা কাক্কর ও নায়িকা কাজল আগরওয়াল বিয়ে করেছেন বেশ ধুমধাম করে। মজার বিষয় হলো করোনাকালেও বিনামূল্যে বিয়ে সেরে ফেলেছেন নেহা! পোশাক, অলঙ্কার সবই মিলেছে ‘ফ্রি’তে। একেই বলে রাজকপাল? অবশ্য বিনিময়ে ‘বিশাল’ বিজ্ঞাপন করে দিয়েছেন নেহা। ইন্সটাগ্রামে ৪ কোটি ৭৮ লাখ ফলোয়ারের কাছে পৌঁছে দিয়েছেন বিয়েতে ব্যবহৃত পোশাক, গহনা, মেকআপ, হেয়ার আর ওয়েডিং ফটোগ্রাফির সব প্রতিষ্ঠানের নাম। সাত দিনব্যাপী মহাধুমধামে বিয়ে সেরে বয়সে সাত বছরের ছোট বরকে নিয়ে গতকালই মুম্বাই ফিরেছেন নেহা। ৪ ফুট ১০ ইঞ্চি উচ্চতার কনে নেহার বর ৫ ফুট ১০ ইঞ্চি। নাম রোহান প্রীত সিং হলেও নেহা আদর করে ডাকেন রেহু। ভারতীয় মিডিয়া আদর করে এই জুটির নাম দিয়েছে ‘নেহুপ্রীত’। রণবীর কাপুর-আলিয়া ভাট, আলি ফজল-রিচা চাড্ডা, বরুণ ধাওয়ান-নাতাশা দালালকে পেছনে ফেলে করোনাকালের সবার আগে বিয়ে সারলেন এই জুটি।

এদিকে গত মাসেই ইন্সটাগ্রাম পোস্টে নিজের বিয়ের আগাম খবর দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী কাজল আগরওয়াল। গত ৩০ অক্টোবর মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে ছিমছাম আয়োজনে ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা গৌতম কিসলুর সঙ্গে তার বিয়ে হয়েছে। কাজলের অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি শেয়ার করেছেন তিনি। একটি ছবি সবাইকে চমকে দিয়েছে, তাতে দেখা যাচ্ছে কনের চোখে দারুণ উজ্জ্বল দীপ্তি। সম্পূর্ণ বিয়ের সাজ, কিন্তু গায়ে লেহেঙ্গা বা বেনারসির বদলে টাওয়াল জড়ানো। সাদা গোলাপে মোড়া চুল। হাতে শোভা পাচ্ছে মেহেদি। মাথায় বিন্দি। ঠিক পেছনেই টানানো রয়েছে লেহেঙ্গা, সেটির ঝলকও ছবিতে স্পষ্ট। যেন অপেক্ষা করছে কাজলের জন্য। সাদা-কালো এ ছবির ক্যাপশনে কাজল লিখলেন ‘ঝড়ের আগের প্রশান্তি’।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত