মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

অবশেষে বলিউডে সাইফের ছেলে

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ০২:৪০ পিএম

বাবা সাইফ আলী খান ও মা অমৃতা সিং অভিনয়ের সঙ্গে যুক্ত। সৎমা কারিনা কাপুর খান এ সময়ের অন্যতম নায়িকা। ফুপু সোহা আলী খান ও ফুপা কুনাল খেমু সিনেমায় পরিচিত মুখ।

শুধু তাই নয়, সত্তর দশকের প্রভাবশালী নায়িকা শর্মিলা ঠাকুরের নাতি তিনি। আর বোন সারা আলী খান বছর দুই আগে বলিউডে পা রেখে সফল।

সব মিলিয়ে ইব্রাহিম আলী খানকে নিয়ে গুঞ্জন সত্য হওয়ার সম্ভাবনা শতভাগ। হ্যাঁ, অনেক দিন ধরে শোনা যাচ্ছে, বলিউডের এন্ট্রি করছেন পতৌদি পরিবারের উত্তরাধিকারী। এবার স্বয়ং সাইফ জানালেন, ছেলে বলিউডে পা রাখছে।

এ স্বীকারোক্তিতে টুইস্ট আছে বলে জানাচ্ছে ভারতীয় মিডিয়া। ইব্রাহিম সরাসরি অভিনয় নয়, কাজ করবেন ক্যামেরার পেছনে। বিখ্যাত নির্মাতা করণ জোহরের সহকারী হিসেবে তার বলিউড যাত্রা হবে। অবশ্য এভাবে অনেক স্টার কিডের যাত্রা হয়েছে আগে। এরপর তারা অভিনেতা হিসেবেই পর্দায় আলো ছড়িয়েছেন।

বর্তমানে রণবীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’র শুটিং করছেন করণ। আর সেখানেই সহকারী হিসেবে ডেবিউ হতে চলেছে ইব্রাহিমের। এ খবর জানিয়েছেন সাইফ আলী খান। তবে আপাতত মিডিয়াকে এড়িয়ে চলছেন ইব্রাহিম। অবশ্য একজন সহকারী পরিচালকের কী-ই বলার থাকতে পারে!

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত