সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

পলিশ মিস্ত্রিকে কুপিয়ে হত্যা

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ১১:২১ পিএম

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় ফার্নিচার কারখানার পলিশ মিস্ত্রি মো. রমজান মিয়াকে (১৯) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাতে আশুলিয়ার জামগড়ায় তৈরি পোশাক কারখানা পলমলের সামনে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে গতকাল শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় নিহতের খালা বাদী হয়ে আশুলিয়া থানায় অজ্ঞাতদের নামে হত্যা মামলা করেছেন।

রমজান মিয়া নরসিংদীর রায়পুর থানার মির্জানগর গ্রামের চাঁন মিয়ার ছেলে। তিনি আশুলিয়ার জামগড়া মোল্লাবাজার এলাকায় রফিকের বাড়িতে ভাড়া থেকে ‘দি ভাই ভাই ইসলাম ফার্নিচার’ নামের দোকানে কাজ করতেন।

নিহতের খালাতো ভাই মো. শিপন জানান, বৃহস্পতিবার রাতে রমজান দোকানের কাজ শেষে রাশেদ, ইয়ামিন ও সাগরের সঙ্গে বাসার উদ্দেশে রওনা হন। ফিরতে দেরি দেখে তাদের জিজ্ঞাসা করলে জানান, নির্দিষ্ট রাস্তা শেষে যে যার মতো বাসায় চলে যান তারা।

আশুলিয়া থানার এসআই ফরহাদ বিন করিম জানান, জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে শুক্রবার সকালে জামগড়া থেকে রমজানকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত করে হত্যাকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত