মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

এক ঝলকে

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ১১:৫৭ পিএম

ভরণপোষণের টাকায় অনীহা সামান্থার

সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন দক্ষিণ ভারতীয় তারকা সামান্থা ও নাগা চৈতন্য আক্কিনেনি। চার বছর সংসার করার পর দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তারা। শোনা গিয়েছিল, ডিভোর্সের পর ভরণপোষণ বাবদ সামান্থা নাকি নাগার কাছ থেকে ৫৭ কোটি রুপি পেতে যাচ্ছেন। তবে এখন শোনা যাচ্ছে, সামান্থাকে ২০০ কোটি রুপি (বাংলাদেশি টাকায় ২৩১ কোটি) খোরপোশের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সামান্থা সেই টাকা নিতে অস্বীকার করেছেন।  সম্পর্ক ছিন্ন হওয়ায় একটি পয়সাও নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন নাগা চৈতন্য। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমার মাধ্যমে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। গত ২ অক্টোবর এক যৌথ বিবৃতির মাধ্যমে সামান্থা-নাগা দু’জনই বিচ্ছেদের ঘোষণা দেন।

 গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান

এবার মাদককা-ে গ্রেপ্তার হলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। একটি বিলাসবহুল ক্রুজে নাইটপার্টি চলাকালে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) অভিযান চালায়। তখন সেখানে উপস্থিত ছিলেন আরিয়ান খান। এরপর মাদকযোগের অভিযোগে পার্টি থেকে আরিয়ানসহ ১০ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় কোকেন, হাশিস, এমডিএমএর মতো মাদক। এই নাইট পার্টির মাদককা-ে শাহরুখপুত্র জড়িত কিনা, তা খতিয়ে দেখতে তাকে এনসিবির অফিসে নিয়ে ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। আরিয়ান প্রথমে জানিয়েছিলেন, এই পার্টিতে অতিথি হিসেবে ডাকা হয়েছিল তাকে। পার্টিতে যোগ দেওয়ার জন্য টাকা দেননি তিনি। তবে যাদের পার্টি তাদের পক্ষ থেকে নাকি আরিয়ানের নাম করেই অন্যদের আমন্ত্রণ জানানো হয়েছিল। অবশেষে সেই পার্টিতে মাদক নেওয়ার কথা স্বীকার করে অনুশোচনা করেছেন আরিয়ান। মাদক কারবারিদের সঙ্গে তার যোগাযোগ আছে কিনা তাও খতিয়ে দেখবে এনসিবি। ক্রুজ বিচ ছেড়ে সমুদ্রে পৌঁছালেই শুরু হয় ড্রাগ পার্টি। পার্টিতে এক টিকিটের দাম ছিল ৮০ হাজার রুপি। অভিনেতা সুশান্তের মৃত্যুর পর বলিউডের মাদক নিয়ে সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, সারা আলী খানসহ অনেকেরই নাম জড়িয়েছে মাদকযোগে। বহুদিন কারাগারে ছিলেন রিয়া চক্রবর্তী।

এবার ছেলের মা নেহা ধুপিয়া

আবারও মা হলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। কন্যাসন্তান জন্মের দুই বছর পর গত ৩ অক্টোবর পুত্রসন্তানের জন্ম দিয়েছেন এ অভিনেত্রী। নেহা ধুপিয়ার স্বামী এবং বলিউড অভিনেতা অঙ্গাদ বেদি সামাজিক মাধ্যমে দ্বিতীয়বার বাবা হওয়ার খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে নেহার সঙ্গে একটি ছবি শেয়ার করে অঙ্গাদ বেদি লেখেন, ‘সর্ব শক্তিমানের আশীর্বাদে আমাদের পুত্র সন্তান হয়েছে। নেহা এবং আমাদের সন্তান, দুজনেই সুস্থ রয়েছে। মেহরও তার ছোট্ট ভাইকে কাছে পেতে চলেছে। মাতৃত্বকালে নেহা সত্যিই অনেক কষ্ট সহ্য করেছে। আমাদের চারজনের জীবনে আজ সত্যিই বিশেষ দিন।’ কিছুদিন আগেও পুলপার্টি করতে দেখা যায় নেহা ধুপিয়াকে। জানিয়েছিলেন, তিনি তার হবু সন্তানের সঙ্গে পুলপার্টি করছেন। অবশেষে সেই খুশির সময় এলো। দ্বিতীয়বার মা-বাবা হলেন অভিনেত্রী নেহা এবং অভিনেতা অঙ্গাদ। এর আগে গত ১৯ জুলাই নেহা তার ইনস্টাগ্রামে বেবি বাম্পের একটি ছবি শেয়ার করে অনাগত সন্তানের খবর জানান। সেই ছবিতে দেখা যায়, অঙ্গাদ বেদির কোলে তাদের কন্যা সন্তান, পাশে কালো পোশাকে দাঁড়িয়ে নেহা ধুপিয়া। বেবি বাম্পে হাত রেখেছেন এই দম্পতি। ওই ছবির ক্যাপশনে নেহা লিখেছিলেন, ‘আমরা সবচেয়ে ভালো ভাবনাটি ভাবতে পেরেছি, এজন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত