বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
দেশ রূপান্তর

এবার ওটিটিতে আসছে ‘কেজিএফ টু’

আপডেট : ০৬ মে ২০২২, ০৭:৪২ পিএম

বক্স অফিসে দাপিয়ে ওটিটিতে আসছে ভারতীয় কন্নড় ফিল্ম ইন্ড্রাস্টির তুমুল ব্যবসা সফল সিনেমা কেজিএফ চ্যাপটার টু। ৩২০ কোটি রুপিতে নাকি সিনেমাটি দেখানোর স্বত্ব কিনে নিয়েছে একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। এমন তথ্যই জানানো হয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে। সেখানে বলা হয়েছে, ২৭ মে থেকে সিনেমাটির স্ট্রিমিং শুরু হবে। যদিও নির্মাতারা স্ট্রিমিংয়ের তারিখ এখনো নিশ্চিত করেননি।

এদিকে ধারণা করা অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হবে সিনেমাটি। কারণ কেজিএফ চ্যাপটার ওয়ান দেখা যাচ্ছে এই প্ল্যাটফর্মেই। এদিকে গত ১৪ এপ্রিল মুক্তির পর থেকেই বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি। এ পর্যন্ত সিনেমা এক হাজার ৯৫ কোটি ৮৩ লাখ রুপির ব্যবসা করেছে। ভারতীয় চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক মনোবালা বিজয়বালান শুক্রবার বিকেলে এক টুইটে এ তথ্য জানান।

এদিকে অন্য এক টুইটে তিনি জানান, শুধু হিন্দি ভার্সনেই ৪০০ কোটি রুপির ব্যবসা করেছে সিনেমাটি। সিনেমাটি হিন্দি, কন্নড়, তেলেগু, তামিল ও মালায়ালাম ভাষায় হল কাঁপাচ্ছে।

২০১৮ সালের শেষ দিকে মুক্তি পায় প্রশান্ত নীল পরিচালিত এই ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা কেজিএফ চ্যাপটার ওয়ান। মুক্তির পর শুধু ভারতে নয়, বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা ভারতীয় সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল সিনেমাটি। গ্যাংস্টারদের নিয়ে গল্পের এই সিনেমায় দুর্দান্ত মারকুটে অভিনয়ে পুরো ভারত মাতিয়েছিলেন কন্নড় রকিং স্টার যশ। শুধু তা-ই নয়, এই সিনেমা দিয়ে দেশের বাইরেও লাখো ভক্ত-অনুরাগী জুটিয়েছেন এই অভিনেতা।

যশ ছাড়া কেজিএফ চ্যাপটার টু-তে মুখ্য ভূমিকায় আছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে দর্শক মাতাচ্ছেন রাবিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, শ্রীনিধি শেট্টির মতো তারকারা।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত