রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

রাজবাড়ীতে কৃষক গুলিবিদ্ধ

আপডেট : ০৬ মে ২০২২, ১১:২৭ পিএম

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমোহর ইউনিয়নের হাটবনগ্রাম এলাকায় এক কৃষককে গুলি করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ কৃষক জয় গোপাল বিশ^াস (৪৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। জয় গোপাল বিশ^াস কলিমোহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের বাদল বিশ^াসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, জয় গোপাল হাটবনগ্রাম এলাকায় তার শ^শুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন। রাতে খাওয়াদাওয়ার পর বাড়ির উঠোনে বসে ছিলেন। এ সময় এক ব্যক্তি এসে তাকে ডেকে নিয়ে যায়। পরে তাকে বাড়ির অদূরে একটি বাগানে গুলি করা হয়। গুলির শব্দ ও তার চিৎকারে স্বজন এবং প্রতিবেশীরা এগিয়ে আসেন। তাকে দ্রুত উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কুতুব আহমেদ জানান, গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে রাত ৯টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তার বুকের বাম দিকে গুলি লেগেছে। গুলিটি বাম দিক দিয়ে ঢুকে উল্টো পাশ দিয়ে বের হয়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসাসেবা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য  ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পাংশা থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, ঘটনাটি পুলিশ জানার সঙ্গে সঙ্গে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে পাংশা হাসপাতালে নিয়ে আসে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। গুলিবিদ্ধ ব্যক্তির পরিবারের পক্ষ থেকে এখনো এ বিষয়ে কোনো অভিযোগ আসেনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত