রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

‘নিখোঁজ’ আসিফের কেন্দ্রেও ভোটার উপস্থিতি কম

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৫৫ পিএম

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে নিরুত্তাপ ভোট চলছে। বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে একযোগে ১৩২টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়।

এ আসনে প্রার্থী হিসেবে রয়েছেন মূলত ৪ জন। এরমধ্যে সম্প্রতি নিখোঁজ আবু আসিফ আহমেদ আশুগঞ্জ থেকে একক প্রার্থী। বাকি তিন প্রার্থী সরাইলের। যেহেতু আসিফের খোঁজ নেই- সেহেতু তার অনুসারীরা কেন্দ্রে আসছেন না।

নির্বাচনের 'নিখোঁজ' প্রার্থী আবু আসিফ আহমেদের নিজ কেন্দ্র আশুগঞ্জ শ্রম কল্যাণ কেন্দ্রেও একই চিত্র দেখা গেছে। স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ 'নিখোঁজ' হওয়ার পর থেকেই আলোচনার কেন্দ্রে তিনি। এখনও পর্যন্ত আসিফের কোন হদিস পাননি তার স্বজনেরা।

আশুগঞ্জ শ্রম কল্যাণ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সৈয়দ রাফিউদ্দিন জানান, শ্রম কল্যাণ কেন্দ্রটিতে মোট ভোটার ২৪২৮ জন। তবে দুপুর ১২টা পর্যন্ত ভোট পড়েছে মাত্র ১৪০টি। কেন ভোটার উপস্থিতি কম, তা স্পষ্ট করে বলতে পারছেন না তিনি।

আশুগঞ্জের শরীয়তনগরের কয়েকজন বাসিন্দা বলেন, আবু আসিফ আহমেদ আশুগঞ্জ থেকে একক প্রার্থী। বাকি তিন প্রার্থী সরাইলের। যেহেতু আসিফের খোঁজ নেই- সেহেতু তার অনুসারীরা কেন্দ্রে আসছেন না। সাধারণ ভোটারদের মাঝেও তার জন্য মায়া কাজ করতে পারে। এসব কারণে ভোটার সংখ্যা কিছুটা কম।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত