মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

আলভেজের কাছে ডিভোর্স চেয়েছেন স্ত্রী জোয়ানা

আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩২ পিএম

সময়টা একদম ভালো যাচ্ছে না ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজের। বার্সেলোনায় থাকাকালে এক নারীর সঙ্গে যৌন হয়রানির অভিযোগের গ্রেপ্তার হয়েছেন। বর্তমানে হাজতবাস করছেন তিনি। যার জেরে মেক্সিকান ক্লাব পুমাস তার সঙ্গে চুক্তি বাতিল করেছে। এবার তার স্ত্রী জোয়ানা সানজ ডিভোর্স চাইছেন বলে খবর রটেছে।

ব্রাজিলিয়ান তারকা ফুটবলারের কাছে স্ত্রী ডিভোর্স চেয়েছেন, এমন খবর স্প্যানিশ একটি ‘টিভি শো’র বরাত দিয়ে নিশ্চিত করেছে ক্রীড়াভিত্তিক গণমাধ্যম মার্কা।

আলভেজকে গ্রেপ্তারের পর থেকেই ভেঙে পড়েছেন তার স্ত্রী জোয়ানা সানজ। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে মুছে ফেলেছেন সেলেসাও ডিফেন্ডারের সঙ্গে থাকা তার ছবিগুলো। অন্য নারীর সঙ্গে স্বামীর এমন কান্ড মানতে পারছেন না স্প্যানিশ মডেল। এমনকি আলভেজকে বাঁচাতে আদালতকে যে সাক্ষ্য দিয়েছেন সে ব্যাপারের আক্ষেপ প্রকাশ করেছেন তিনি।

স্প্যানিশ সাংবাদিক লেটিসিয়া রেকুয়েজো এ প্রসঙ্গে বলেন, ‘আলভেজের দোষ থাকুক কিংবা না থাকুক, তা নিয়ে মাথাব্যথা নেই সানজের। আলভেজকে রক্ষা করতে শুরুতে জোয়ানা যে সাক্ষ্য দিয়েছিলেন, তার জন্য আফসোসও করছেন তিনি। মূলত আলভেজের আইনজীবীর চাপে পড়ে এমন বক্তব্য দিয়েছিলেন সানজ।’

ব্রাজিলিয়ান তারকার কারাবন্দী হওয়ার প্রায় ১০ দিন পেরিয়েছে। স্পেনের ব্রায়ান্স-২ কারাগারে বন্দী আছেন আলভেজ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত