রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই ছাত্র নিহত

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৫২ পিএম

রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই ছাত্র নিহত হয়েছেন। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে রাজবাড়ী-জৌকুড়া ঘাট সড়কের নতুন রাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব শেখের ছেলে শাকিব শেখ (১১) ও চেয়ারম্যানের চাচাতো ভাই লোকমান শেখের ছেলে সিফাত শেখ (১৭)।

দুজনের বাড়ি রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া ঘাট এলাকায়। শাকিব স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র আর সিফাত রাজবাড়ী সরকারি কলেজে এইচএসসি ১ম বর্ষের ছাত্র।

জানা যায়, দুপুরে সিফাত ও শাকিব মোটরসাইকেলে রাজবাড়ী শহরে আসছিলেন। সিফাত মোটরসাইকেল চালাচ্ছিলেন আর শাকিব পেছনে বসে ছিলেন। নতুন রাস্তা এলাকায় আসলে পেছন থেকে একটি ট্রাক দুজনকে চাপা দেয়। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের নার্স সুপারিন্টেন্ডেন্ট আব্দুলাহ আল মামুন জানান, দুজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে স্বজনেরা।

দুজনের শরীরের ওপর দিয়ে গাড়ির চাকা চলে যায় বলেও তিনি জানান।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিন উদ্দিন আহম্মদ টুকু বলেন, ঘটনাটি দুঃখজনক। পেছন থেকে ট্রাক এসে দুজনকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় তারা।

রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, দুর্ঘটনার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে এসে আমরা ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করি। মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন ট্রাক ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত