রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

১৩ বছর পর ‘এর বেশি ভালোবাসা যায় না’র সিক্যুয়াল

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩৭ পিএম

এক যুগেরও বেশি আগে প্রকাশ পাওয়া ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছিল। ১৩ পর সেই গানের সিক্যুয়াল প্রকাশ করলেন গানটির গীতিকার সুরকার ও গায়ক শফিক তুহিন।

ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে নতুন গান ভিডিওটি উন্মুক্ত হয়েছে। এবারের গানটির নাম রাখা হয়েছে ‘ভালোবাসি বড় ভালোবাসি’। গানটির কথা-সুর করেছেন শফিক তুহিন নিজেই। সংগীতায়োজন করেছেন আলভী। আর ভিডিও পরিচালনায় ছিলেন চন্দন রয় চৌধুরী। গান ভিডিওটিতে মডেল হয়েছেন আসিফ খান ও আনিকা হায়াত।

শফিক তুহিন বলেন, ‘১৩ বছর আগে মুক্তি পাওয়া ‘এর বেশি ভালোবাসা যায় না’ গানটি শ্রোতারা সাদরে গ্রহণ করেছিলেন। গানটি এখনো সমান জনপ্রিয়। সে সময় যাদের বয়স ছিল ২০ তাদের এখন ৩৩, যাদের ছিল ৩০ তাদের ৪৩। তাই এই গানটির যেন আবারো সবার হৃদয়ে নাড়া দিয়ে যায় সে কারণে গানটি করা। তাছাড়া শ্রোতাদেরও অনুরোধ ছিল গানটির সিক্যুয়াল করার।

গানটির পুরোটাই নতুন, কেবল ‘ভালোবাসি বড় ভালোবাসি’ লাইনটি ছাড়া। আমার বিশ্বাস আবার সবাই গানটি শুনে নস্টালজিয়া হবে। ফিরে যাবে ১৩ বছর আগে। অথবা নতুন প্রেমিক যুগল ভালোবাসায় ভাসবে গানটির মাধ্যমে। আশা করছি ভালোবাসা দিবসে গানটি সবাই পছন্দ করবেন। গানটি প্রকাশের পর শ্রোতাদের কাছে ভালো সাড়া পাচ্ছি।’

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত