মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সিরাজগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ০১:১৯ এএম

সিরাজগঞ্জ পৌর সদরের কোবদাসপাড়া হুন্দাই প্রজেক্ট এলাকায় গত মঙ্গলবার রাতে মোবাইলে কল করে ডেকে নিয়ে ইউসুফ আলী (৩৫) নামে এক কাঁচামাল ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত ইউসুফ আলী ওই এলাকার ঘুটু শেখের ছেলে। তিনি কাঁচামালের ব্যবসার পাশাপাশি মানুষকে সুদে টাকা কর্জ দিতেন। পাওনা টাকা ফেরত চাওয়ায় তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি হুমায়ুন কবিরের ভাষ্যমতে, একই এলাকার সফর আলীর ছেলে মমিনুল ইসলাম ওরফে বড় গ্যাদা কিছুদিন আগে ইউসুফের থেকে কিছু টাকা সুদের বিনিময়ে কর্জ নেন। নির্দিষ্ট সময়ে টাকা ফেরত না দেওয়ায় গত মঙ্গলবার রাতে ইউসুফ তার কাছে ওই টাকা সুদ সমেত ফেরত চান। এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিত-া হয়। এতে ক্ষুব্ধ হয়ে ওই রাতেই টাকা ফেরত দেওয়ার কথা বলে হুন্দাই প্রজেক্ট এলাকার ভেতরে ডেকে নিয়ে মমিনুল ও তার লোকজন পূর্বপরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত অবস্থায় ইউসুফকে ফেলে পালিয়ে যায়। এ সময় ইউসুফের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি হুমায়ুন কবির আরও বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত