বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

লিফটে আটকে ফ্লাইট মিস করলেন যুবক

আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০৪ পিএম

বহুতল ভবনের ১২ তলায় থাকতেন ভারতীয় যুবক অখিলেশ কুমার (৩৬)। বিমানে হায়দরাবাদ যাওয়ার কথা ছিল তার। সময়ের আগেই দুপুরে বাড়ি থেকে বেরোন তিনি। কিন্তু ঘরের দরজা পার করেই পড়লেন বিপদে। আটকে রইলেন লিফটে।

প্রায় ৪৫ মিনিটেরও বেশি সময় ধরে লিফটে আটকে ছিলেন অখিলেশ। আর এর জেরে মিস করলেন হায়দরাবাদের ফ্লাইট। আজ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এসেছে এই খবর। ঘটনাটি অবশ্য বৃহস্পতিবারের, যা ঘটেছে মুম্বাইয়ের গ্রেটার নয়ডার সেক্টর ওয়ান এলাকায়।

ভুক্তভোগী অখিলেশের অভিযোগ, দুপুর ২টার দিকে লিফটে ওঠেন। কিন্তু ছয় তলায় পৌঁছে তা আটকে যায়। ছিল না ফোনের নেটওয়ার্কও। ফলে প্রথমদিকে কারো সঙ্গে যোগাযোগ করতে পারেননি। পরে নেটওয়ার্ক আসায় স্ত্রীকে ফোন করেন।

খবর পেয়ে অখিলেশের স্ত্রী এবং কয়েকজন প্রতিবেশী এগিয়ে এসে লিফটের দরজা খোলার চেষ্টা করেন। প্রায় ৪৫ মিনিট পরও লিফট থেকে অখিলেশকে উদ্ধার করা যায়নি। ভবনের বাসিন্দাদের অভিযোগ, লিফটের রক্ষণাবেক্ষণ না হওয়ার কারণেই এই বিপত্তি।

তবে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে লিফটের রক্ষণাবেক্ষণ দলের এক সদস্য জানিয়েছেন, এই ঘটনার ব্যাপারে তারা কিছুই জানতেন না। ওই যুবককে কীভাবে লিফট থেকে উদ্ধার করা হয়েছে, তা এখনো জানা যায়নি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত