রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

বিএনপি ক্ষমতায় গেলে মুক্তিযোদ্ধাদের রাজাকার বানাবে: কাদের

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০২:০১ পিএম

বিএনপি ক্ষমতায় গেলে মুক্তিযোদ্ধাদের রাজাকার বানাবে। রাজাকারদের মুক্তিযোদ্ধা বানাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সাম্প্রদায়ীকতা, জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি। তারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে, স্কুল পুড়িয়ে দেয়। এই আগুন সন্ত্রাসের মূল হোতাদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না।

বিএনপি ক্ষমতায় গেলে জয় বাংলাকে মুছে দেবে উল্লেখ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আন্দোলন করতে জনগণ লাগে। বিএনপির সঙ্গে জনগণ নেই। তদের সঙ্গে পেট্রলবোমা আছে, অস্ত্র আছে, লাঠি আছে। তাদের থেকে সাবধান।

তিনি বলেন, দেশের মানুষ তাদের দুঃখের সময় আর কাউকে না পেলেও শেখ হাসিনাকে পায়। ভোট পাওয়ার জন্য অনেকই অনেক কথা বলেবে। কিন্তু শেখ হাসিনা ছাড়া কাউকে পাবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা। আর তার কন্যা দিয়েছেন দেশের মানুষকে মুক্তি, দেশকে আলোকিত করেছেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা নারীদের অধিকার দিয়েছেন। আজকে বাবার নামের পাশাপশি মায়ের নামও থাকে, এটা করেছেন প্রধানমন্ত্রী। আজ নারীরা বিচারক হয়েছেন। ডিসি-এসপি হয়েছেন। নারীদের সকল ক্ষেত্রে সমান অধিকার দিয়েছেন শেখ হাসিনা।

শেখ হাসিনার ওপর আস্থা রাখার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা আছেন বলেই দেশের মানুষ ভালো আছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বে দ্রব্যমূল্যের দাম বেশি। যার প্রভাব আমাদের দেশেও পড়েছে। কিন্তু শেখ হাসিনা বেশি দামে কিনে এনে কম দামে দিচ্ছেন আপনাদের।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত