বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

হলিউড সিরিজে প্রিয়াঙ্কার লুক ফাঁস!

আপডেট : ০১ মার্চ ২০২৩, ০৩:৫৬ পিএম

বলিউড দাপিয়ে এখন হলিউডে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মুক্তির অপেক্ষায় রয়েছে তার হলিউড ওয়েব সিরিজ ‘সিটাডেল’। সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাকে এবং তিনি এখানে অভিনয় করেছেন সিক্রেট এজেন্ট নাদিয়া চরিত্রে।

সম্প্রতি সিরিজ থেকেই একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই অভিনেত্রী। ইতোমধ্যেই এই শোর টিজার প্রকাশ্যে এসেছে, সেখানে একটি দাপুটে চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে।

প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করার পর নিক সেখানে আগুনের ইমোজি পোস্ট করেন। শুধু তাই নয়, তিনি প্রিয়াঙ্কার ছবিতে নিজের মন্তব্য জানান।

এজিবিও ব্যানারের অধীনে রুশো ব্রাদার্স এই অ্যাকশন স্পাই থ্রিলার বানিয়েছেন। এই গল্পটি ম্যাসন কেন অর্থাৎ রিচার্ড ম্যাডেন এবং নাদিয়া সিন অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে আবর্তিত হবে। সিটাডেলের ধ্বংসের পর যারা অল্পের জন্য বেঁচে গিয়েও স্মৃতি হারিয়ে ফেলেন তেমন দুই মানুষের চরিত্রে অভিনয় করবেন তারা। সিটাডেল আসলে একটি স্বাধীন বিশ্বব্যাপী স্পাই সংস্থা। সেটারই কীভাবে পতন হয়, তা ওয়েব সিরিজ দেখলে বোঝা যাবে।

ওয়েব সিরিজটি এপ্রিলের ২৮ তারিখ মুক্তি পাবে। দুটি পর্ব থাকবে এখানে। এরপর আবার ২৬ মে থেকে প্রতি শুক্রবার করে একটি নতুন পর্ব দেখা যাবে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত