রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

পটুয়াখালীতে পালিত হল দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী

আপডেট : ১২ মার্চ ২০২৩, ০৩:৫৮ পিএম

কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে পটুয়াখালীতে পালিত হয়েছে দায়িত্বশীলদের দৈনিক দেশ রূপান্তর এর প্রতিষ্ঠা বার্ষিকী।

রবিবার বেলা ১১টায় পটুয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এ অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।

প্রেসক্লাবের প্রবীণ সদস্য বীর মুক্তিযোদ্ধা নির্মল রক্ষিতের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়ের সঞ্চলনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও পটুয়াখালী জেলা টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সাবেক সাধারণ সম্পাদক ও পটুয়াখালী জেলা টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক মোজাহিদুল ইসলাম, মাছরাঙ্গা টিভির পটুয়াখালী জেলা প্রতিনিধি চিন্ময় কর্মকার, দৈনিক যুগান্তরের বিলাশ দাস প্রমুখ। সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক দেশ রূপান্তরের পটুয়াখালী প্রতিনিধি জাহিদ রিপন।

সভার শেষে দায়িত্বশীলদের দৈনিক দেশ রূপান্তর এর উত্তরোত্তর সমৃদ্ধি, রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান, প্রকাশ ও সম্পাদক সুস্বাস্থ্য কামনা এবং দৈনিক দেশ রূপান্তরের প্রয়াত প্রতিষ্ঠাতা সম্পাদক অমিত হাবিবের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর বলেন, দায়িত্বশীলতা নিয়ে গত ৪ বছর ধরে পথ চলছে দৈনিক দেশ রূপান্তর। রূপায়ণ গ্রুপের পৃষ্ঠপোষকতায় একঝাঁক মেধাবীর এ অদম্য অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

   
সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত