বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

সৌদিতে প্রথমবার কার্ড দেখলেন রোনালদো

আপডেট : ১৫ মার্চ ২০২৩, ০৩:১২ পিএম

পুরো ৮৭ মিনিট অবধি মাঠে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে ছিলেন নিষ্প্রভ। পাননি কোনো গোলের দেখা, এমনকি হারিয়েছেন মেজাজ। রেফারির সিদ্ধান্ত অমান্য করে হলুদ কার্ড দেখে ছেড়েছেন মাঠ। তবে পর্তুগিজ তারকা জ্বলে না উঠলেও জিতেছে তার দল। নিশ্চিত করেছে চ্যাম্পিয়ন্স কাপের শেষ চার।

কিং কাপ অব চ্যাম্পিয়ন্সের শেষ আটের লড়াইয়ে কাল আবহার বিপক্ষে আল নাসর তুলে নিয়েছে ৩-১ গোলের জয়। আগামী ২৩ এপ্রিল নাসরের ফাইনালে ওঠার প্রতিপক্ষ আল-ওয়াহেদা। লিগে ওয়াহেদার বিপক্ষে হ্যাটট্রিকসহ চার গোলে রাত রাঙিয়েছিলেন রোনালদো।

কোয়ার্টার ফাইনালে আবহার বিপক্ষে বল দখল, গোলে শট কিংবা আক্রমণ—সবগুলো বিভাগে দাপট দেখিয়েছে সৌদি প্রো লিগের শীর্ষ সারির ক্লাব। ৫৪ শতাংশ বল দখলে রেখে ২১টি শটের ৪টি লক্ষ্যে রেখেছিল আল নাসর, গোল এসেছে তিনটিতে। ১৫ শটের চারটি গোলমুখে রাখতে পেরেছিল প্রতিপক্ষ আবহা।

ম্যাচের প্রথমার্ধের শেষদিকে বল নিয়ে এগিয়ে আক্রমণে ওঠেন রোনালদো, ঠিক তখন বাঁশি বাজান রেফারি। বিষয়টি মানতে পারেননি সিআর সেভেন। রাগে ফুসতে থেকে জোরে বল শট দিয়ে মাঠের বাইরে পাঠিয়ে দেন। রেফারি কাল বিলম্ব না করেই হলুদ কার্ড দেখায়। শেষ তিন ম্যাচে গোল না পাওয়া রোনালদোকে চাইলে লাল কার্ড দেখিয়ে বের করেও দিতে পারতেন রেফারি।

গত বছরের ডিসেম্বরে সৌদি আরবের এই ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকে এই প্রথম কোনো কার্ড দেখলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। যা ছিল তার ক্যারিয়ারের ১২০তম হলুদ কার্ড।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত