বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কপিল শর্মার মোট সম্পত্তির পরিমাণ কত?

আপডেট : ১৫ মার্চ ২০২৩, ০৫:৫৫ পিএম

‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ সিজন ৩’ জেতার পর রাতারাতি খ্যাতি অর্জন করেন কপিল শর্মা। সনি টিভির কমেডি রিয়েলিটি শো ‘কমেডি সার্কাস’-এর একাধিক সিজন জিতেছেন। তার পর শুরু করেন ‘কপিল শর্মা শো’। এই শোয়ের মধ্য দিয়েই তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেন। পাঞ্জাবের মধ্যবিত্ত পরিবারের এই ছেলে এখন টেলিভিশনের এক নম্বর সঞ্চালক।

ইতিমধ্যে তিনটি ছবিও করে ফেলেছেন কপিল। ভাবনাও কো সামঝো (২০১০), কিস কিসকো পেয়ার কারো এবং ফিরঙ্গি (২০১৭)- এর মতো ছবিতে দেখা গিয়েছে তাকে। খুব শীঘ্রই তাকে দেখা যাবে নন্দিতা দাসের ছবি ‘জ্বিগাতো’-তে।

মাত্র কয়েক বছরের মধ্যে বিপুল সম্পত্তির অধিকারী হয়েছেন তিনি। সম্প্রতি তার কাছে জানতে চাওয়া হয়, তিনি কি সত্যি ৩০০ কোটির অধিকারী? নির্দ্বিধায় জবাব দিলেন কপিল।

ইন্ডাস্ট্রিতে এক দশকেরও বেশি সময় কাটিয়ে দেওয়া কপিলের কথায়, ‘আমি জীবনে অনেক টাকা হারিয়েছি। সত্যি বলতে আমি এ সব নিয়ে ভাবি না। আমি জানি যে, আমার একটি বাড়ি আছে, একটি গাড়ি আছে, আমার একটি পরিবার আছে এবং এটাই গুরুত্বপূর্ণ। তবে এটা ঠিক আমি সাধু নই। ভাল টাকার প্রস্তাব ফিরিয়ে দেব না। কিন্তু আমার ভাবনা এখনও মাইনে পাওয়া মধ্যবিত্ত বেতনভোগীর মতো । আমার স্ত্রী জিনিসপত্র কেনে। ও অনেক খরচ করে কিন্তু আমি খুব একটা খরচ করি না।’

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত