সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

কোহলির বায়োপিকে রাম চরণ!

আপডেট : ১৯ মার্চ ২০২৩, ১০:৪১ পিএম

দক্ষিণী সুপারস্টার রাম চরণের ক্যারিয়ারের বয়স ১৬ বছরের বেশি। কিন্তু এখনো অনেক স্বপ্নপূরণের বাকি। সম্প্রতি নিজের এক অপূর্ণ ইচ্ছা নিয়ে কথা বলেছেন এ দক্ষিণী তারকা। ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানটি অস্কার জয়ের পর রাম চরণ আর জুনিয়র এনটি আর নানাভাবে চর্চায় উঠে আসছেন। আর এ ঐতিহাসিক জয়ের পর রাম চরণ এক পত্রিকাকে নিজের এক অপূর্ণ ইচ্ছার কথা জানিয়েছেন। দক্ষিণের এই সুপারস্টারকে প্রশ্ন করা হয় এমন কোনো চরিত্রে তিনি অভিনয় করতে চান, জবাবে রাম চরণ একটু ভেবে বলেন, ‘আমার অনেক দিনের ইচ্ছে খেলাধুলাকে নিয়ে নির্মিত ছবিতে কাজ করার। কিন্তু এ রকম কোনো ছবির প্রস্তাব আমি পাইনি।’

কোনো ক্রীড়া ব্যক্তিত্বের জীবনচিত্রে অভিনয়ের প্রসঙ্গে তিনি জানান, ‘বিরাট কোহলির ওপর যদি জীবনচিত্র বানানো হয়, তাহলে নিশ্চয় আমি সেই ছবিতে বিরাটের ভূমিকায় অভিনয় করতে চাইব।’ সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির এক নাচের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি খেলার ময়দানে ‘নাটু নাটু’ গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন। তার এই নাচের ভিডিওটি সবাই দারুণ পছন্দ করছেন।

এদিকে রাম চরণ ‘নাটু নাটু’ গানটিকে ঘিরে এক বড়সড় খোলাসা করেছেন। অস্কার ২০২৩-এর মঞ্চে তাকে আর জুনিয়র এনটি আরকে এই গানে নাচ করতে দেখা যায়নি। এর খোলাসা করে রাম চরণ বলেছেন, তিনি নিজে চেয়েছিলেন ‘নাটু নাটু’ গানের তালে অস্কারের মঞ্চে নাচতে। আর তিনি তার জন্য প্রস্তুতিও নিয়েছিলেন। এই দক্ষিণী সুপারস্টার জানিয়েছেন, অস্কার কমিটি তার সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করেননি। তবে অস্কারের আসরে ‘আরআরআর’ ছবির এই গানের ওপর পারফরম্যান্স হয়েছে তাতে তিনি খুশি বলে জানিয়েছেন। ‘নাটু নাটু’ গানটির শুটিং ইউক্রেনে হয়েছে। রাম চরণ নিজের মুখে জানিয়েছেন যে এই গানের শুটিংয়ের জন্য ১২ দিন সময় লেগেছিল। আর তিনি সাত দিন ধরে নাচের মহড়া দিয়েছিলেন। ক্রমাগত মহড়ার কারণে তার হাঁটুতে অসহ্য যন্ত্রণা হতো বলে জানিয়েছেন এই তারকা। রাম চরণ জানান, এই জয়ের পর প্রমাণিত তার এবং সমগ্র দলের পরিশ্রমের ফল বিফলে যায়নি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত