বুধবার, ১৯ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

পোস্তগোলা ব্রিজে কাভার্ড ভ্যান চাপায় যুবক নিহত

আপডেট : ০২ এপ্রিল ২০২৩, ১০:১০ এএম

রাজধানীর পোস্তগোলা ব্রিজের ঢালে কাভার্ড ভ্যানচাপায় সালাম সিদ্দিক ফরহাদ (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বন্ধু শাওলিন (২৬)।

শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১টায় ফরহাদকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই এইচ এম সিদ্দিক জানান, চাঁদপুর সদর উপজেলার মির্জাপুর গ্রামের আমির হোসেনের ছেলে ফরহাদ। পরিবারের সাথে নারায়ণগঞ্জের ঝালকুড়ি এলাকায় থাকতেন। ৩ ভাই ও ১ বোনের মাঝে ৩য় ফরহাদ পেশায় তেমন কিছুই করতেন না।

হাসপাতালে নিহত ফরহাদের বন্ধু তানভির মৃধা জানান, শনিবার ইফতারের পর তারা ৬ বন্ধু মিলে ৩টি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। মাওয়া ঘাঁটে যান তারা। সেখান থেকে ফেরার পথে একটি মোটরসাইকেল চালাচ্ছিলেন ফরহাদ; আর তার পেছনে বসা ছিলেন শাওলিন। পথে পোস্তগোলা ব্রিজের ইকুরিয়া ঢালে একটি কাভার্ড ভ্যানকে পাশ কাটিয়ে যাওয়ার সময় রেলিংয়ের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়েন। তখন ওই কাভার্ড ভ্যানটির নিচেই পৃষ্ট হন ফরহাদ।

সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেয়া হয়। সেখানে ফরহাদকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে শাওলিনের আঘাত গুরুতর না। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত