মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

অসুস্থতা কাটিয়ে শুটিংয়ে ফিরলেন ঋত্বিকা

আপডেট : ১৫ এপ্রিল ২০২৩, ০৫:৩১ পিএম

চলতি মাসের প্রথম দিকে বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন ওপার বাংলার অভিনেত্রী ঋত্বিকা সেন। অসুস্থতার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। সেখানে তাকে দেখা গিয়েছিল অক্সিজেন মাস্ক পরিহিত অবস্থায়। তবে এখন তিনি সুস্থ। সুস্থ হয়েই ফিরেছেন কাজে।

নিজের ভ্যানিটিতে বসে একটি ছবি পোস্ট করলেন ঋত্বিকা। হাতে জলের বোতল নিয়ে বসে নায়িকা। ছবি পোস্ট করে ঋত্বিকা লেখেন, ‘শুটে ফিরলাম’। বেশ অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বাংলা সিনেমাতেও বহু দিন দেখা যায়নি ঋত্বিকাকে।

image

ঋত্বিকা জানিয়েছিলেন, বেশ কিছু দিন ধরেই শরীর ভাল নেই তার। ভীষণ কাশি, সঙ্গে বুকে ব্যাথা, অসম্ভব ক্লান্তি। চিকিৎসকের কাছে গেলে তাকে বলা হয়, ইনফেকশনে আক্রান্ত তিনি। হঠাৎ আবহওয়া পরিবর্তনের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন। ওষুধ চলছে। তিনি আরও বলেন, ‘কিছু দিন বিশ্রাম নিচ্ছি, সুস্থ হয়ে ওঠার জন্য’।

২০১৪ সালে রাজ চক্রবর্তীর ‘বরবাদ’ ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা সেন। মাত্র একটি ছবিতেই মুখ্য চরিত্র করে অপর্ণা সেনের ‘আরশি নগর’-এ দেবের বিপরীতে অভিনয়ের সুযোগ পান। এরপর একাধিক বাণিজ্যিক ধারার ছবিতে কাজ করেছেন ঋত্বিকা। তবু টলিউডে সে ভাবে সাফল্য আসেনি। এই মুহূর্তে দক্ষিণী ছবির কাজে ব্যস্ত তিনি।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত