বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

স্বামীর মারধরে প্রাণ গেল স্ত্রীর

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১০:৪০ পিএম

রাজবাড়ীতে স্বামীর মারধরে স্বর্ণা আক্তার (১৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ। সোমবার (০১ এপ্রিল) বিকেলে রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় এ ঘটনা ঘটে।

নিহতের বড় বোন বর্ণা পারভীন জানান, এক বছরের মতো তার বোনের প্রেম করে বিয়ে হয়েছে। স্বর্ণার স্বামী সোহেল পেশায় শ্রমিক। তার বাড়ি রাজবাড়ী শহরের দক্ষিণ ভবানীপুর গ্রামের কাহার পাড়া এলাকায়। সে ঠিক মতো কাজ করত না। এজন্য স্বর্ণা শহরের সজ্জনকান্দায় তার মার বাড়িতে থাকত। সোমবার সকাল ১০টার দিকে সোহেল এ বাড়িতে আসে। পরে বিকেলের দিকে তাদের কোনো খবর না পেয়ে তাদের ঘরের দরজায় কড়া দিলে সোহেল দরজা খোলে। এ সময় দেখি স্বর্ণা মেঝেতে পড়ে আছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন বলেন, বিকেল সাড়ে চারটার দিকে স্বর্ণা নামে একজনকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

রাজবাড়ী সদর থানার উপ পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন বলেন, হত্যার ঘটনায় নিহতের স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্তের পর হত্যার মূল কারণ জানা যাবে। 

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত