বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
দেশ রূপান্তর

অভিনেত্রী থেকে এবার গায়িকা

আপডেট : ০৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ এএম

টেলিভিশনে অভিনয় কমিয়ে এখন ওটিটি এবং সিনেমায় ব্যস্ত হয়েছেন তাসনিয়া ফারিণ। অভিনয়গুণে হয়ে উঠেছেন দর্শকের প্রিয়। তবে অভিনয়ের বাইরেও তার আরেকটি বিশেষ গুণ হচ্ছে তিনি ভালো গাইতে পারেন। গান করার ইচ্ছে থাকলেও নানা কারণে এত দিন সেটি করা হয়ে ওঠেনি। এবার ঈদে গায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর।

তবে একক নয়, শুরুটা করছেন দ্বৈত গান দিয়ে। প্রথম গানেই তার সহশিল্পী হিসেবে রয়েছেন তাহসান খান। প্ল্যাটফর্ম হিসেবে পেয়েছেন দেশের এখন পর্যন্ত সবচেয়ে সফল ও বিস্তৃত মঞ্চ ‘ইত্যাদি’। আজ মন খুশি মন উর্বশী মন উর্মিলা/ হব সাত রঙে এই মন রাঙিয়ে রঙিলা... এমন কথায় ‘রঙিলা’ শিরোনামে তাহসান-ফারিণের বিশেষ এ গানটি লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল। এটি প্রচার হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

গান প্রসঙ্গে ফারিণ বলেন, ‘ছোটবেলা থেকেই আমার প্রিয় অনুষ্ঠান “ইত্যাদি”। এই অনুষ্ঠানে গাইতে পেরে খুবই ভালো লাগছে। গানটি ভালো হয়েছে। শোনার পর মনে হয়েছে, ভিন্ন ধরনের গান। আমার বিশ্বাস, সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে ভালো লাগবে এটি। আমাকে সুযোগ দেওয়ার জন্য “ইত্যাদি”র প্রতি কৃতজ্ঞ।’

এদিকে কিছুদিন আগেই ‘আরো এক পৃথিবী’ সিনেমায় অভিনয়ের জন্য সম্প্রতি সেরা নবাগতা অভিনেত্রী ক্যাটাগরিতে ফিল্মফেয়ার পুরস্কার জেতেন তাসনিয়া ফারিণ।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত