রবিবার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

দুই জেলায় সড়কে নিহত ৩

আপডেট : ০৯ এপ্রিল ২০২৪, ০২:৪০ এএম

ময়মনসিংহের নান্দাইলে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোর ৬টার দিকে নান্দাইল চৌরাস্তা থেকে আঠারবাড়ি সড়কের ফুলবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশারটির একপাশ দুমড়ে-মুচড়ে গেছে। এ ছাড়া গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বাসচাপায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন।

নান্দাইলে নিহতরা হলেন সাথী আক্তার (২৫) ও ইদ্রিছ আলী (৪৮)। নান্দাইল মডেল থানার ওসি মো. আব্দুল মজিদ বলেন, ফুলবাড়িয়া এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে অটোরিকশারটির একপাশ দুমড়ে-মুচড়ে গেছে। এ সময় কিশোরগঞ্জ সদর উপজেলার উলুহানি গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী সাথী আক্তার ঘটনাস্থলে নিহত হন। গুরুতর আহত অবস্থায় ইদ্রিছ আলীকে কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইদ্রিছ আলী কিশোরগঞ্জ সদরের সাওতাল গ্রামের মৃত ইছাহাক ব্যাপারীর ছেলে। দুর্ঘটনার পর নান্দাইল হাইওয়ে থানা পুলিশ নান্দাইল চৌরাস্তার নয়ন বাজারের সামনে থেকে ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

এদিকে গতকাল বেলা ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে গোবিন্দগঞ্জের কালীতলা এলাকায় বাসচাপায় নিহত ব্যাটারিচালিত অটোরিকশা চালকের নাম রায়হান আকন্দ (৩৫)। তার বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার বালু ভরাপূর্বপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের আবদুল কুদ্দুস আকন্দের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রায়হান আকন্দ নিজের ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে হাইওয়ে হয়ে গোবিন্দগঞ্জ উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। পথে কালীতলা এলাকায় রংপুরগামী ‘হানি পরিবহন’ নামে একটি বাস পেছন থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন।  গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব রহমান বলেন, আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত