সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
দেশ রূপান্তর

ভাতিজার দায়ের কোপে চাচা নিহত

আপডেট : ১৩ এপ্রিল ২০২৪, ০৭:১১ পিএম

পটুয়াখালীর দুমকিতে মানসিক ভারসাম্যহীন ভাতিজার ধারাল দায়ের কোপে চাচা সাবেক পুলিশ সদস্য আ. আজিজ সিকদার (৭০) নিহত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার লেবুখালী ইউনিয়নের আঠারগাছিয়া গ্রামে এ মর্মান্তিক খুনের ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আঠারগাছিয়া গ্রামের আলতাফ সিকদারের সৌদি ফেরত বিকারগ্রস্ত ছেলে শহিদ শিকদার (২৮)  আকস্মিক উত্তেজিত হয়ে ৩-৪ প্রতিবেশীর ঘরের দরজা, জানালা পিটিয়ে চারদিকে ছোটাছুটিকালে সম্পর্কে চাচা সাবেক পুলিশ সদস্য আজিজ সিকদারের (পুলিশ) হাতে থাকা ধারাল দাও কেড়ে নিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে।

প্রতিবেশী লোকজন বিকারগ্রস্ত শহিদকে আটক করে পুলিশে সোপর্দ করে এবং গুরুতর আহতকে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শেবাচিম হাসপাতালে নেয়ার পর বেলা আড়াইটায় তার মৃত্যু হয়। 

অভিযুক্ত শহিদ সিকদারের ভাই সবুজ সিকদারের দাবি, সৌদি ফেরত শহিদ সিকদার বেশ কয়েক দিন ধরে একাকিত্বে থেকে অসংলগ্ন আচরণ করছিল। কারও সাথে কোনো পূর্ব বিরোধ না থাকলেও মানসিক ভারসাম্য হারিয়ে এমন মর্মান্তিক হত্যাকাণ্ডটি ঘটিয়েছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো. আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ বরিশাল হাসপাতাল মর্গে আছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত