বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
দেশ রূপান্তর

বিয়ে ছাড়াই বাবা হলেন তুষার কাপুর! 

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পিএম

বিয়ে না করেই বাবা হলেন অভিনেতা তুষার কাপুর। আগে কখনোই সন্তান নিয়ে কথা বলতে দেখা যায়নি তাকে। সন্তান প্রসঙ্গে নানা কটাক্ষ শুনলেও কখনও কোনো মন্তব্য করেননি। তবে এবার এই বিষয় নিয়ে সরাসরি কথা বললেন কারিনা কাপুরের শোতে এসে। 

দীর্ঘ ক্যারিয়ারে অভিনয়ের দিকে খুব একটা সাফল্য তিনি পাননি। তবে, জীবনে সন্তানের সিদ্ধান্ত নিতে খুব একটা দেরি করেননি। জানিয়েছিলেন, বিয়ের জন্য অপেক্ষা করতে পারবেন কিন্তু বাবা হওয়ার জন্য অপেক্ষা করতে পারবেন না তিনি।

তুষার কাপুর জানান, দত্তক নেওয়ার কোনও ইচ্ছে ছিল না তার। বরং, নিজের বাচ্চাই পেতে চেয়েছিলেন। অভিনেতার বয়স হয়ে গেলে আর নিজের বাচ্চা জন্ম দিতে পারবেন কিনা সেই সন্দেহ দানা বেঁধেছিল মনে। শুধু তাই নয়, কারোর কথা কানে নেননি।

অভিনেতা বললেন, অনেকেই বলেছিল দত্তক নিয়ে নাও। কিন্তু কেন, সবাই যদি নিজের বাচ্চা জন্ম দিতে পারে তাহলে আমি কেন না। দুই তিনমাস অনেক ভেবেছি। তারপর প্রসেস শুরু করলাম। ভাবলাম, বিয়ে করার জন্য সারাজীবন অপেক্ষা করতে পারি। কিন্তু বাচ্চার জন্য না। ওর সঙ্গে খেলতে হবে। আমার যখন বয়স বেড়ে যাবে যদি সেই সক্ষমতা না থাকে? এতসব ভেবেই আমি এগিয়ে যাই।

উল্লেখ্য, অভিনেতা তার ছেলেকে নিয়ে মাঝেমধ্যেই নানা অনুষ্ঠানে যান। অন্যদিকে, সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন শাহরুখ নিজেই। সন্তান দত্তক নিয়েছেন এমন তারকাও কম নেই।

সর্বশেষ সর্বাধিক পঠিত আলোচিত